Advertisement
১১ জুন ২০২৪
Fire

দিল্লির আগুনে পোড়া কারখানা থেকে তরুণীর অগ্নিদগ্ধ দেহ উদ্ধার, ঘনাচ্ছে রহস্য

জানা গিয়েছে, ওই কারখানায় ল্যাপটপের ব্যাটারি তৈরি হত। দমকল জানিয়েছে, আগুন কেবলমাত্র কারখানার বেসমেন্টেই সীমাবদ্ধ ছিল। গোটা বাড়িতে তা ছড়িয়ে পড়েনি।

representational image

কারখানার আগুনে পুড়ে মৃত্যু তরুণীর, তদন্তে পুলিশ। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৬:৪৩
Share: Save:

রাজধানী দিল্লিতে একটি আগুনে পোড়া কারখানার ভিতর থেকে অগ্নিদগ্ধ তরুণীর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। শনিবার গভীর রাতে কারখানায় আগুন লাগে। মৃতার পরিজনদের দাবি, সেই সময় তাঁর ডিউটি ছিল না। তাঁদের প্রশ্ন, তাহলে তাঁর দেহ উদ্ধার হল কী ভাবে? ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

শনিবার রাত ৩টে ১৫ নাগাদ দিল্লির দয়ালপুর থেকে একটি ফোন পায় পুলিশ। জানানো হয় আগুন লাগার কথা। একই ফোন যায় দমকলেও। পুলিশ ও দমকল পৌঁছে আগুন নেভানোর প্রক্রিয়া শুরু করে। ঘণ্টা তিনেক পর আগুন নিয়ন্ত্রণে আসে। তার পর ভিতরে ঢুকে তরুণীর পোড়া দেহ উদ্ধার হয়।

জানা গিয়েছে, ওই কারখানায় ল্যাপটপের ব্যাটারি তৈরি হত। দমকল জানিয়েছে, আগুন কেবলমাত্র কারখানার বেসমেন্টেই সীমাবদ্ধ ছিল। গোটা বাড়িতে তা ছড়িয়ে পড়েনি।

পুলিশ সূত্রে খবর, মৃত কর্মীর বাড়ি দিল্লির গোকুলপুরিতে। তিনি ওই কারখানায় শ্রমিক হিসাবে কাজ করতেন। ময়নাতদন্তের পর তরুণীর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে। দিল্লি পুলিশের একটি বিশেষ দল ঘটনাস্থল পরিদর্শন করে গিয়েছে। ফরেন্সিক বিশেষজ্ঞরা নমুনা সংগ্রহ করেছেন। কী কারণে আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়। তবে অগ্নিকাণ্ডে তরুণী বাদে আর কারও কোনও ক্ষতি হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE