Advertisement
০১ মে ২০২৪
Leopard attack

চিতাবাঘের আক্রমণে প্রাণ গেল ছয় বছরের শিশুকন্যার, উদ্ধার ক্ষতবিক্ষত দেহ

ঘটনাটি অন্ধ্রপ্রদেশের তিরুপতি জেলার তিরুমালা এলাকার। চিতাবাঘের আক্রমণের কারণে শিশুটির মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

representative photo of leopard

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ১২:৫০
Share: Save:

চিতাবাঘের আক্রমণে ছয় বছরের এক শিশুকন্যার মৃত্যু হল অন্ধ্রপ্রদেশে। শনিবার ওই শিশুকন্যার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি তিরুপতি জেলার তিরুমালা এলাকার।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে নরসিমহা স্বামী মন্দিরের কাছ থেকে নিখোঁজ হয়ে যায় শিশুটি। তার পরেই পুলিশের দ্বারস্থ হয় পরিবার। শিশুটির খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। শনিবার সকালে লক্ষ্মী নরসিমহা স্বামী মন্দিরের কাছ থেকে তার দেহ উদ্ধার করা হয়। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। চিতাবাঘের আক্রমণের কারণেই শিশুটির মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এর আগেও তিরুমালায় চিতাবাঘের হামলায় শিশুমৃত্যুর ঘটনা ঘটেছে। চলতি বছরে চিতাবাঘের আক্রমণে পাঁচ বছরের এক শিশুর মৃত্যু হয়। আবার ওই এলাকায় চিতাবাঘের হামলায় শিশুমৃত্যুর ঘটনায় প্রশাসনের বিরুদ্ধে সরব হয়েছেন স্থানীয়রা। নিরাপত্তা বৃদ্ধির আবেদন জানিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leopard attack Leopard
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE