Advertisement
০৮ মে ২০২৪
New Year Celebration

বর্ষবরণের অনুষ্ঠানে মহিলাদের নিয়ে নিজস্বী তোলাকে ঘিরে বচসা, হাতাহাতিতে আহত চার জন

অনুষ্ঠানে উপস্থিত জনতার একাংশের অভিযোগ, এক দল যুবক হঠাৎই জোর করে দুই মহিলার সঙ্গে নিজস্বী তোলার চেষ্টা করেন। তাঁরা বাধা দেওয়ার চেষ্টা করলে বাকবিতণ্ডা শুরু হয়ে যায়।

ঘটনাস্থলের ছবি।

ঘটনাস্থলের ছবি। ভিডিয়ো থেকে প্রাপ্ত ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৩:৪৪
Share: Save:

নিজস্বী তোলাকে কেন্দ্র করে বর্ষবরণ অনুষ্ঠানের উচ্ছ্বাস নিমেষেই পরিণত হল বচসায়, সেখান থেকে গড়াল হাতাহাতিতে। এই ঘটনায় ৪ জন আহত হয়েছেন। অভিযোগের ভিত্তিতে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাতে উত্তরপ্রদেশের নয়ডায় একটি বহুতল আবাসনে বর্ষবরণ উপলক্ষে অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। আশেপাশের অনেকগুলি আবাসনের বাসিন্দারা ওই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। অনুষ্ঠানে উপস্থিত জনতার একাংশের অভিযোগ, এক দল যুবক হঠাৎই জোর করে দুই মহিলার সঙ্গে নিজস্বী তোলার চেষ্টা করেন। তাঁরা বাধা দেওয়ার চেষ্টা করলে বাকবিতণ্ডা শুরু হয়ে যায়। বচসায় জড়িয়ে পড়েই ওই দুই মহিলার স্বামীরাও। অভিযোগ, তাঁরা এই ঘটনার প্রতিবাদ করলে মারধর করা হয়। আবাসনের অন্যেরা তাঁদের বাঁচাতে এসে আক্রান্ত হন।

পরে ঘটনাস্থলে এসে পুলিশ দু’জন অভিযুক্তকে গ্রেফতার করে। মারধরের ঘটনায় আক্রান্ত ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আবাসনের এক বাসিন্দা এই প্রসঙ্গে জানান, অভিযুক্তদের এক জন পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও পরে আবাসনের নিরাপত্তাকর্মীরা তাঁকে খুঁজে বের করেন। আবাসনের আর এক বাসিন্দা জানান, জোর করে নিজস্বী তোলার প্রতিবাদ করার পরেই অভিযুক্ত যুবকরা মারমুখী হয়ে ওঠেন। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

New Year Celebration Greater Noida selfie Clash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE