Advertisement
০৪ মে ২০২৪
Congress

Congress leader grabbed Cop’s collar: পুলিশকর্মীর কলার চেপে ধরার অভিযোগে মামলা দায়ের কংগ্রেস নেত্রী রেনুকার বিরুদ্ধে

রেনুকার পাল্টা দাবি, তাঁর পায়ে সমস্যা আছে। তাঁকে ঠেলে ফেলে দেওয়ার চেষ্টা হচ্ছিল। নিয়ন্ত্রণ বজায় রাখতেই ওই পুলিশকর্মীকে ধরেন তিনি।

ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ২০:০৫
Share: Save:

বিক্ষোভ চলাকালীন পুলিশের কলার চেপে ধরার অভিযোগে মামলা দায়ের হল কংগ্রেস নেত্রী রেনুকা চৌধুরীর বিরুদ্ধে। এই সংক্রান্ত একটি ৪৩ সেকেন্ডের ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে রেনুকা এক পুলিশকর্মীর কলার চেপে ধরেছেন। যদিও নেত্রীর দাবি, তাঁর পায়ে সমস্যা আছে, ভিড়ের মধ্যে নিজের নিয়ন্ত্রণ ঠিক রাখতেই তিনি ওই পুলিশকর্মীকে ধরেছিলেন। কলার চাপার অভিপ্রায় তাঁর ছিল না।

ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া ছবি।

রাহুল গাঁধীকে ‘এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ই়ডি)’-এর নিত্য জেরার প্রতিবাদে দেশ জুড়ে পথে নেমেছে কংগ্রেস। তেমনই তেলঙ্গানার হায়দরাবাদে রাজভবন ঘেরাও করার কর্মসূচির নেতৃত্ব দিচ্ছিলেন রেনুকা। পুলিশ আসে এবং কংগ্রেস কর্মীদের সঙ্গে তাদের বিতণ্ডা শুরু হয়। সেখানেই ঘটে এই ঘটনা। ভিডিয়োয় দেখা যাচ্ছে, কলার চেপে ধরার পরই মহিলা পুলিশকর্মীরা রেনুকাকে ঠেলে পুলিশ ভ্যানের দিকে নিয়ে যাচ্ছেন।

পুলিশ তাঁর বিরুদ্ধে সরকারি কর্মচারীকে কর্তব্য পালনে বাধা দেওয়ার ধারায় মামলা দায়ের করেছে। পাল্টা কংগ্রেস নেত্রীর দাবি, তাঁর পায়ে একটি সমস্যা আছে। ভিড়ের মধ্যে পুলিশ ইচ্ছাকৃত ভাবে তাঁকে ঠেলে ফেলে দেওয়ার চেষ্টা করছিল। নিয়ন্ত্রণ ঠিক রাখতে তিনি ওই পুলিশকর্মীকে ধরেন। রেনুকা পাল্টা পুলিশেরই তাঁর কাছে এসে ক্ষমা চাওয়া উচিত বলে দাবি করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress Rahul Gandhi Renuka Chowdhury Telangana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE