Advertisement
১৯ মে ২০২৪
Sukesh Chandrasekhar

দেড় লক্ষের হাওয়াই চটি সুকেশের সেল থেকে বাজেয়াপ্ত করল পুলিশ! কেঁদে ভাসালেন ‘কনম্যান’

মান্ডোলি জেলে সুকেশের সেলে বৃহস্পতিবার তল্লাশি চালানো হয়। তাঁর সেল থেকে উদ্ধার হয় লক্ষাধিক টাকা দামের এক জোড়া হাওয়াই চটি এবং ৮০ হাজার টাকা মূল্যের দু’টি জিন্‌সের প্যান্ট।

file image of conman sukesh chandrasekhar

সুকেশের সেল থেকে উদ্ধার লক্ষাধিক টাকা মূল্যের হাওয়াই চটি! — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:০৫
Share: Save:

‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখরের জেলের সেলে তল্লাশি। বাজেয়াপ্ত হল দেড় লক্ষ টাকা মূল্যের হাওয়াই চটি এবং এক জোড়া জিন্‌সের প্যান্ট। যার বাজারমূল্য ৮০ হাজার টাকা বলে দাবি দিল্লি জেল কর্তৃপক্ষের। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সুকেশের সেলে অভিযানের সেই ভিডিয়ো। তাতে দেখা যাচ্ছে তল্লাশি শেষ হওয়ার পর কান্নায় ভেঙে পড়েছেন আর্থিক নয়ছয় ও তোলাবাজির অভিযোগে জেলবন্দি সুকেশ।

জেলে তল্লাশি চালাতে গিয়ে চক্ষু চড়কগাছ জেল কর্তৃপক্ষের। ‘কনম্যান’ সুকেশের সেল থেকে উদ্ধার হল এক জোড়া হাওয়াই চটি। ‘গুচ্চি’ নামের এক নামী সংস্থা তা তৈরি করেছে। বাজারে তার দাম দেড় লক্ষ টাকা। এ ছাড়াও সুকেশের জেলের সেল থেকে উদ্ধার হয়েছে এক জোড়া জিন্‌সের প্যান্টও। সেই দু’টি প্যান্টের মূল্য ৮০ হাজার টাকা। দাম শুনে হতবাক জেলের কর্মীরাও।

সম্প্রতি ‘রেলিগেয়ার’ নামে একটি সংস্থার কর্ণধার মালবিন্দর সিংহের স্ত্রীকে বোকা বানিয়ে টাকা আদায়ের মামলায় সুকেশকে গ্রেফতার করেছে ইডি। ৩৩ বছরের সুকেশকে আদালত ৯ দিনের ইডি হেফাজতে রাখার নির্দেশ দেয়। সেখানেই বৃহস্পতিবার সকালে তল্লাশি অভিযান চালালেন জেল কর্তৃপক্ষ। তিহারের জেলার দীপক শর্মার নেতৃত্বে তল্লাশি দলে ছিলেন জেলের ডেপুটি সুপারিনটেনড্যান্ট জয় সিংহ এবং কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা।

গ্রেফতার হওয়ার পর সুকেশ এবং তাঁর স্ত্রী লীনা পালকে তিহাড় জেলে রাখা হয়েছিল। কিন্তু সুকেশ সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়ে আবেদন করেন, তিহাড়ে তাঁর প্রাণ যাওয়ার আশঙ্কা রয়েছে। তাই দিল্লির বাইরের কোনও জেলে যেন তাঁকে বদলি করা হয়। সেই আবেদন মেনে নিয়ে ২০২২-এর অগস্টে দু’জনকে মান্ডোলি জেলে পাঠিয়ে দেওয়া হয়।

আর্থিক নয়ছয়-সহ একাধিক গুরুতর মামলায় জেলবন্দি থাকলেও বিভিন্ন সময় সুকেশের মন্তব্যে তোলপাড় পড়ে গিয়েছে দেশে। দিল্লির আবগারি দুর্নীতি মামলাতেও একাধিক বার আপ সরকারের বিরুদ্ধে নানা রকম বয়ান দিয়েছেন এই সুকেশ। যা নিয়ে আপকে আক্রমণ করেছে বিজেপি। যদিও সুকেশকে বিজেপির ‘কথা বলা পুতুল’ বলে পাল্টা আক্রমণ করেছে আপ। বলিউডের একাধিক তারকা অভিনেত্রীর সঙ্গেও সুকেশের ঘনিষ্ঠতা ছিল বলে বিভিন্ন মহলে দাবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sukesh Chandrasekhar Raid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE