Advertisement
০৮ মে ২০২৪
Cow Dragged Man

গুঁতিয়ে ফেলে দেওয়ার পর বৃদ্ধকে ১০০ মিটার হিঁচড়ে নিয়ে গেল গরু, মৃত্যু রাস্তাতেই

স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে স্বরূপের বাড়িতে ঢুকে পড়েছিল রাস্তার একটি গরু। সেটিকে তাড়ানোর চেষ্টা করেন তিনি। ঠিক তখনই তাঁর উপর হামলা চালায় গরুটি

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মোহালি শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৩ ১২:৪৩
Share: Save:

রাস্তা দিয়ে ছুটছে একটি গরু। সেটির গলায় বাধা দড়িতে পেঁচানো এক ব্যক্তির হাত। সেই অবস্থাতেই তাঁকে হিঁচড়ে নিয়ে যাচ্ছিল গরুটি। দড়িতে পেঁচানো ওই ব্যক্তি নিজেকে বাঁচানোর কোনও চেষ্টা করছিলেন না। কারণ তত ক্ষণে মৃত্যু হয়েছিল তাঁর।

শনিবার সাতসকালে এমনই একটি ভয়ানক দৃশ্যের সাক্ষী থাকল পঞ্জাবের মোহালি। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, রাস্তা দিয়ে একটি গরু ছুটছে। তার সঙ্গে হেঁচড়াতে হেঁচড়াতে নিয়ে যাচ্ছে এক ব্যক্তিকে। এমন দৃশ্য দেখে পথচলতি মানুষ স্তম্ভিত হয়ে গিয়েছিলেন। কিছু বুঝে ওঠার আগেই গরুটি ওই ব্যক্তিকে ১০০ মিটার টেনে নিয়ে যায়। গরুটিকে ধরার জন্য এক ব্যক্তিকে ছুটে যেতেও দেখা যায়।

স্থানীয় সংবাদমাধ্যমগুলির প্রতিবেদন অনুযায়ী, যে ব্যক্তিকে গরুটি টেনে নিয়ে যাচ্ছিল, তাঁর নাম স্বরূপ সিংহ। বয়স ৮৩। স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে স্বরূপের বাড়িতে ঢুকে পড়েছিল রাস্তার একটি গরু। সেটিকে তাড়ানোর চেষ্টা করেন তিনি। ঠিক তখনই তাঁর উপর হামলা চালায় গরুটি। তাঁকে গুঁতিয়ে ফেলে দেয়। গরুর গলায় বাঁধা দড়ি তখন ধরা ছিল স্বরূপের হাতে। সেই অবস্থায় গরুটি স্বরূপকে টানতে টানতে রাস্তা দিয়ে ছোটে। স্বরূপ নিজেকে ছাড়ানোর সুযোগ পাননি। ফলে মৃত্যু হয় তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cow Attack cow Mohali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE