Advertisement
১৮ মে ২০২৪
Crime Against Children

প্যান্টে প্রস্রাব করায় তিন বছরের শিশুর লিঙ্গ পুড়িয়ে দিলেন শিক্ষিকা! কর্নাটকে এফআইআর দায়ের

পুলিশ সূত্রে খবর, ওই শিশুটি মাঝেমাঝেই প্যান্ট ভিজিয়ে ফেলত। বিরক্ত হয়ে গিয়ে শিক্ষিকা অন্য এক জনের সহায়তা নিয়ে দেশলাই জ্বালিয়ে শিশুটির লিঙ্গ পুড়িয়ে দেন। বর্তমানে সে হাসপাতালে ভর্তি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ২০:২৭
Share: Save:

পড়তে বসে প্যান্টে জলবিয়োগ করে ফেলেছিল তিন বছরের শিশু। এই ‘অপরাধে’ দেশলাই জ্বালিয়ে শিশুটির লিঙ্গ পুড়িয়ে দিলেন শিক্ষিকা। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কর্নাটকের টুমকুর জেলায়। ঘটনা সোমবারের হলেও পুলিশ এফআইআর দায়ের করেছে শুক্রবার।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত অঙ্গনওয়াড়ি শিক্ষিকার নাম রশ্মি। শিশুটি পড়তে বসে প্যান্টে প্রস্রাব করে দেওয়ায় তিনি আরও এক জনের সাহায্য নিয়ে দেশলাই কাঠি জ্বালিয়ে-পুড়িয়ে দেন তার লিঙ্গ।

পুলিশ সুপার রাহুলকুমার সাহাপুরওয়াদ জানিয়েছেন, শিশুটি মাঝেমাঝেই প্যান্ট ভিজিয়ে ফেলত। বিরক্ত হয়ে ওই শিক্ষিকা তার লিঙ্গই পুড়িয়ে দেন। অভিযুক্ত শিক্ষিকা ক্ষমা চেয়ে বিষয়টি মিটিয়ে নেওয়ার প্রস্তাব দিয়েছিলেন শিশুর পরিবারের কাছে। কিন্তু শিশুর পরিবার শিক্ষিকার কড়া শাস্তির ব্যাপারেই অনড়। শেষ পর্যন্ত শুক্রবার পুলিশ এই ঘটনায় এফআইআর দায়ের করে। কর্নাটকের নারী ও শিশু কল্যাণ বিভাগ ওই শিক্ষিকার নামে নোটিস জারি করেছে।

সূত্রের খবর, শিশুটি এখনও হাসপাতালেই ভর্তি রয়েছে। তার লিঙ্গ এবং উরুর একাংশ পুড়ে গিয়েছে। এই ঘটনায় পড়ুয়াদের মধ্যে ভয়ের বাতাবরণ তৈরি হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Against Children Karnataka Anganwadi Centre
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE