Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Crocodile Attack

গঙ্গায় স্নান করতে গিয়ে কুমিরের আক্রমণে মৃত্যু নাবালকের! নদী থেকে তুলে পিটিয়ে মারা হল কুমিরকেও

পরিবারের ছেলেকে হারিয়েছেন বলে গঙ্গা থেকে কুমিরকে তুলে এনে লাঠি এবং রড দিয়ে পিটিয়ে মেরে ফেলেন বাড়ির সদস্যেরা। তাঁদের সঙ্গে হাত মিলিয়েছিলেন এলাকার বাসিন্দারাও।

image of crocodile

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জেহানাবাদ (বিহার) শেষ আপডেট: ১৪ জুন ২০২৩ ১০:৫৭
Share: Save:

নতুন বাইক কেনার আনন্দে গঙ্গায় স্নান করতে গিয়েছিলেন পরিবারের সকলে। কিন্তু নদীতে ডুব দিতেই ১৪ বছর বয়সি নাবালককে জলের গভীরে টেনে নিয়ে গেল এক কুমির। সঙ্গে সঙ্গে রক্তে ভেসে উঠল নদীর জল। আক্রোশের বশে পরিবার-সহ স্থানীয়েরা মিলে নদী থেকে কুমিরকে ধরে ডাঙায় নিয়ে আসে। রড এবং লাঠি দিয়ে পিটিয়ে কুমিরটিকে মেরে ফেলেন তাঁরা। মঙ্গলবার বিহারে এই ঘটনাটি ঘটেছে। মৃত নাবালকের নাম অঙ্কিত কুমার।

স্থানীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বিহারের বৈশালী জেলার রঘোপুর দিয়ারার বাসিন্দা অঙ্কিত। পঞ্চম শ্রেণির ছাত্র। টাকা জমিয়ে নতুন বাইক কেনার আনন্দে অঙ্কিতের পরিবারের সকলে গঙ্গাস্নানে গিয়েছিলেন। গঙ্গার জলে নামতেই অঙ্কিতকে জলে টেনে নিয়ে যায় কুমির। তার পরেই জলের মধ্যে রক্ত ভেসে ওঠে।

প্রায় এক ঘণ্টা পর অঙ্কিতের মৃতদেহ জল থেকে উদ্ধার করা হয়। ঘটনাস্থলে ধীরে ধীরে ভিড় জমাতে শুরু করেন স্থানীয়েরা। অঙ্কিতের ঠাকুরদা সকলদীপ দাস বলেন, ‘‘আমরা নতুন বাইক কিনেছিলাম বলে সবাই গঙ্গায় স্নান করতে এসেছিলাম। বাইকের পুজো দেব বলে গঙ্গাজলও নিতাম। কিন্তু আমাদের ছেলেকে কুমির টেনে নিয়ে চলে যায়। পরে আমরা সকলে মিলে গঙ্গা থেকে কুমিরটিকে তুলে লাঠি এবং রড দিয়ে পিটিয়ে মেরে ফেলি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crocodile Bihar ganga
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE