Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Molestation

দলিত কিশোরীকে নিগ্রহ উত্তরপ্রদেশে, সেই ঘটনার ভিডিয়োও করা হল, ধৃত ছয়

জৌনপুরের পুলিশ সুপার অজয় পাল শর্মা জানিয়েছেন, মাছলিশহর এলাকা থেকে ছয় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ভিডিয়োটি পরীক্ষা করে জানা গিয়েছে, ঘটনাটি ওই এলাকারই।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১২:০২
Share: Save:

এক দলিত কিশোরীকে নিগ্রহের অভিযোগ উঠল উত্তরপ্রদেশের জৌনপুরে। শুধু তাই-ই নয়, সেই ঘটনার আবার ভিডিয়োও করলেন অভিযুক্তরা। গত ১৪ অগস্ট ঘটনাটি ঘটেছে মাছলিশহর এলাকায়।

সেই ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে প্রকাশ্যে আসতেই তল্লাশি চালিয়ে অভিযুক্তদের কয়েক ঘণ্টার মধ্যে গ্রেফতার করে পুলিশ। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হয়েছেন ছয় জন। কিশোরীর মায়ের অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ১৪৭, ৩৫৪, ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলা রুজু হয়েছে। এ ছাড়াও তফসিলি জাতি এবং উপজাতি আইনেও অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জৌনপুরের পুলিশ সুপার অজয় পাল শর্মা জানিয়েছেন, মাছলিশহর এলাকা থেকে ছয় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ভিডিয়োটি পরীক্ষা করে জানা গিয়েছে, ঘটনাটি ওই এলাকারই। কিশোরী পুলিশকে জানিয়েছে, তাকে জোর করে একটি নির্জন জায়গায় নিয়ে গিয়েছিলেন আশিস, ভিকি, গোরে, প্রমোদ, পাপ্পু এবং শেষমণি নামে ছয় যুবক। তার পর তাকে নিগ্রহ করা হয়। সাহায্যের জন্য চিৎকার করতেই স্থানীয়েরা ছুটে এলে যুবকেরা পালান।

এই ঘটনার কথা কাউকে বললে প্রাণে মেরে ফেলা হবে বলে হুমকি দেওয়া হয়েছে বলে কিশোরীর অভিযোগ। সেই ভয়ে সে কাউকে কিছু জানায়নি বলে দাবি কিশোরীর পরিবারের। কিন্তু ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়াতেই পুলিশের দ্বারস্থ হন কিশোরীর মা। তার পরই অভিযোগ দায়ের করা হয় ছয় যুবকের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Molestation Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE