Advertisement
০১ মে ২০২৪
Dalit

যৌন হেনস্থার প্রতিবাদ! দলিত তরুণীকে গরম তেলের কড়াইয়ে ঠেলে ফেললেন তিন জন

তেলের কড়াইয়ে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছেন তরুণী। তাঁকে দিল্লিতে নিয়ে গিয়ে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

representational image of police

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২৩ ১৭:৪৭
Share: Save:

কাজের জায়গায় যৌন হেনস্থার প্রতিবাদ করেছিলেন দলিত তরুণী! সে কারণে তাঁকে গরম তেলের কড়াইয়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠল। উত্তরপ্রদেশের বাঘপতের ঘটনা। তেলের কড়াইয়ে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছেন তরুণী। তাঁকে দিল্লিতে নিয়ে গিয়ে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কারখানার মালিক-সহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার নির্যাতিতার ভাই থানায় অভিযোগ করেছেন। তিনি জানিয়েছেন, তাঁর পরিবারের সদস্যেরা ধনৌরার সিলভারনগর গ্রামের একটি তেলের কারখানায় কাজ করেন। তরুণী কারখানায় কাজ করছিলেন। অভিযোগ, তখন তাঁকে উত্ত্যক্ত করেন কারখানার মালিক প্রমোদ এবং তাঁর দুই সঙ্গী রাজু, সন্দীপ। তরুণী প্রতিবাদ করলে তাঁরা জাত তুলে উল্টোপাল্টা কথা বলেন। তরুণীর ভাই জানিয়েছেন, তখনই অভিযুক্তের তাঁকে গরম তেলের কড়াইয়ে ধাক্কা দিয়ে ফেলে দেন।

দিল্লির হাসপাতালে শুয়ে তরুণী পুলিশকে জানিয়েছেন, তেলের কড়াইয়ে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার আগে তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেন অভিযুক্তেরা। গালিগালাজ করেন। তরুণীর শরীরের অর্ধেকের বেশি অংশ পুড়ে গিয়েছে। ঝলসে গিয়েছে হাত-পা। সার্কল অফিসার বিজয় চৌধুরী জানিয়েছেন, তফসিলি জাতি-জনজাতি (অত্যাচার প্রতিরোধ) আইনে মামলা হয়েছে। তিন জনকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dalit Oil Sexual Harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE