Advertisement
০৩ মে ২০২৪
Delhi Auto Driver

উড়ালপুল তৈরির জন্য খোঁড়া গর্তে পড়ে গেল অটো, দিল্লিতে বৃষ্টির জমা জলে ডুবে মৃত্যু চালকের

এলাকায় উড়ালপুল তৈরির জন্য গর্ত খুঁড়েছিল পূর্ত দফতর। বাসিন্দারা আগেই অভিযোগ জানিয়েছিলেন যে, বৃষ্টির জল জমে গর্তগুলি বিপজ্জনক অবস্থায় রয়েছে। নিয়ন্ত্রণ হারিয়ে অটোটি গর্তে পড়ে যায়।

Delhi driver dies after his auto gets stuck in ditch filled in rainwater

গর্ত থেকে উদ্ধার করা হচ্ছে অটোটিকে। —টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ১২:০৮
Share: Save:

দিল্লিতে নির্মীয়মাণ উড়ালপুলের জন্য খোঁড়া হয়েছিল গর্ত। গত কয়েক দিনের বৃষ্টিতে জল জমেছিল সেই গর্তে। আর সেই গর্তেই পড়ে গেল একটি অটো। জলে টইটুম্বুর হয়ে থাকা গর্ত থেকে উদ্ধার করা হয়েছে অটোচালকের দেহ।

গত দু’দিন ধরেই ভারী বৃষ্টি হচ্ছে দিল্লিতে। রাজধানীর হর্ষ বিহার এলাকায় উড়ালপুল তৈরির জন্য গর্ত খুঁড়েছিল পূর্ত দফতর। বাসিন্দারা আগেই অভিযোগ জানিয়েছিলেন যে, বৃষ্টির জল জমে গর্তগুলি বিপজ্জনক অবস্থায় রয়েছে। এই পরিস্থিতিতে শুক্রবার নিয়ন্ত্রণ হারিয়ে একটি অটো গর্তে পড়ে যায়। প্রথমে অটোটিকে তুলে আনা হলেও চালককে খুঁজে পাওয়া যায়নি। পরে জল বার করে ওই চালক়ের দেহ উদ্ধার করা হয়। তবে ওই সময় অটোটিতে কোনও যাত্রী ছিলেন না। সে ক্ষেত্রে মৃতের সংখ্যা আরও বাড়তে পারত বলে আশঙ্কা পুলিশের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত চালকের নাম অজিত শর্মা। তিনি দিল্লির নন্দনগরী এলাকার বাসিন্দা। উত্তর-পূর্ব দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার জয় তিরকি এই প্রসঙ্গে জানান, শুক্রবার বিকেল সাড়ে ৩টে নাগাদ রাজধানীর ওয়াজিরাবাদ রোড লাগোয়া সার্ভিস রোডে একটি অটো গর্তে পড়ে গিয়েছে বলে তাদের কাছে খবর আসে। তারপরই উদ্ধারকারী দলকে নিয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পুলিশের অনুমান, গর্তটির গভীরতা বুঝতে না পেরে সেটির উপর দিয়ে অটো চালাতে গিয়েই দুর্ঘটনার মুখে পড়েন চালক। ময়নাতদন্তের পর চালকের দেহ তুলে দেওয়া হয়েছে তাঁর পরিবারের হাতে। গত কয়েক দিনের বৃষ্টিতে দিল্লির নানা জায়গায় জল জমেছে। এই নিয়ে রাজনৈতিক চাপানউতর শুরু হয়ে গিয়েছে বিজেপি এবং আপের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Heavy Rain Delhi Auto Driver ditch
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE