Advertisement
২২ মে ২০২৪
Bomb Scare

পুণেগামী স্পাইসজেটের বিমানে বোমাতঙ্ক, হুমকি ফোনের জেরে থমকাল উড়ান

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ দিল্লি আন্তর্জাতিক বিমানবন্দরে টেক অফ করার কথা ছিল বিমানটির। হুমকি ফোনের জেরে ওড়েনি বিমানটি। ডাকা হয়েছে বম্ব স্কোয়াডকে।

দিল্লি বিমানবন্দরে বিমানটির টেক অফের আগে হুমকি ফোন করা হয় বলে অভিযোগ।

দিল্লি বিমানবন্দরে বিমানটির টেক অফের আগে হুমকি ফোন করা হয় বলে অভিযোগ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ২০:২৪
Share: Save:

দিল্লি-পুণেগামী স্পাইসজেটের বিমানে বোমাতঙ্ক। বিমানে বোমা রাখা রয়েছে বলে হুমকি ফোন দেওয়া হয়েছে। এর পরই বিমানে তল্লাশি শুরু করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ দিল্লি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড়ে যাওয়ার কথা ছিল বিমানটির। হুমকি ফোনের কারণে থমকে যায় বিমানটি। উড়ানটিতে চিরুনি তল্লাশি চালানো হচ্ছে। ডাকা হয়েছে বম্ব স্কোয়াডকে।

এক পুলিশকর্মী বলেছেন, ‘‘তল্লাশিতে এখনও পর্যন্ত সন্দেহজনক কিছু পাওয়া যায়নি।’’ কে বা কারা হুমকি ফোন করলেন, তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর। বিমানের সমস্ত যাত্রী ও ক্রুরা সুরক্ষিত রয়েছেন।

সংবাদ সংস্থা পিটিআইকে পুলিশের এক শীর্ষ আধিকারিক বলেছেন, ‘‘সিআইএসএফ ও দিল্লি পুলিশের আধিকারিকদের সতর্ক করা হয়েছে। ফোন করে এক ব্যক্তি জানান যে, বিমানে বোমা রাখা রয়েছে। বিমানটিতে তল্লাশি চালানো হচ্ছে। তবে এখনও সন্দেহজনক কিছু পাওয়া যায়নি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bomb Scare spicejet Air national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE