Advertisement
১৩ জুন ২০২৪
Accident

স্কুটিতে ধাক্কা, ছেঁচড়ে তরুণীকে গাড়ি নিয়ে গেল কয়েক কিলোমিটার, টের পেলেন না আরোহীরা!

দিল্লির সুলতানপুরীতে এই দুর্ঘটনা হয়েছে। তরুণীর স্কুটিতে ধাক্কা দেয় একটি মারুতি সুজুকি ব্যালেনো গাড়ি। পুলিশ জানিয়েছে, গাড়ির নীচে আটকে যায় তরুণীর পা।

তরুণীর স্কুটিতে ধাক্কা দেয় একটি মারুতি সুজুকি ব্যালেনো গাড়ি। মৃত্যু তরুণীর।

তরুণীর স্কুটিতে ধাক্কা দেয় একটি মারুতি সুজুকি ব্যালেনো গাড়ি। মৃত্যু তরুণীর। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৯:৩৯
Share: Save:

বছরের প্রথম দিন আবারও ভয়াবহ দুর্ঘটনা দিল্লিতে। স্কুটিতে এসে ধাক্কা দিল গাড়ি। তার পর আরোহীকে ছেঁচড়ে নিয়ে গেল কয়েক কিলোমিটার। রবিবার ভোরে বেঘোরে প্রাণ হারালেন সেই তরুণী। পুলিশ জানিয়েছে ওই ঘাতক গাড়িতে ছিলেন পাঁচ জন। সকলকেই গ্রেফতার করা হয়েছে।

দিল্লির সুলতানপুরীতে এই দুর্ঘটনা হয়েছে। তরুণীর স্কুটিতে ধাক্কা দেয় একটি মারুতি সুজুকি ব্যালেনো গাড়ি। পুলিশ জানিয়েছে, গাড়ির নীচে আটকে যায় তরুণীর পা। সেই অবস্থায় কয়েক কিলোমিটার পর্যন্ত তাঁকে টেনে নিয়ে যায় গাড়িটি। পুলিশ আধিকারিক হরেন্দ্র কে সিংহ বলেন, ‘‘গাড়ির নম্বর দেখে পুলিশ পাঁচ জনকে গ্রেফতার করেছে। অভিযুক্তেরা জানিয়েছেন, একটি স্কুটিতে ধাক্কা দিয়েছিল তাঁদের গাড়ি। যদিও ওই মহিলাকে কয়েক কিলোমিটার পর্যন্ত গাড়ির সঙ্গে টেনে নিয়ে যাওয়ার কথা তাঁরা জানতেন না।’’

দিল্লির মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল জানিয়েছেন, গাড়ির ৫ জন সওয়ারিই মাদকাসক্ত ছিলেন। তিনি সাংবাদিকদের বলেন, ‘‘এই ভয়ঙ্কর বিষয়। এই নিয়ে আরও তথ্য জানতে দিল্লি পুলিশকে তলব করব। তার পরেই সত্যিটা সামনে আসবে।’’

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত মহিলা আমন বিহারের বাসিন্দা। মা, ৪ বোন এবং ২ ভাই রয়েছে তাঁর। ভাইদের বয়স ১৩ এবং ৯ বছর। মহিলাই ভাই-বোনেদের মধ্যে সব থেকে বড়। কয়েক বছর আগে মারা গিয়েছেন তাঁর বাবা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death Car Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE