Advertisement
১৮ মে ২০২৪
Stray Dog Attack

পথকুকুরদের আক্রমণে মৃত্যু অটিজম আক্রান্ত বালকের

পথকুকুরের আক্রমণে মৃত্যু হল অটিজমে আক্রান্ত ১১ বছরের বালকের। এর আগেও কুকুরের কামড়ে শিশুমৃত্যুর বেশ কয়েকটি ঘটনা প্রকাশ্যে এসেছে।

representative photo of dog

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১৭:১২
Share: Save:

পথকুকুরের কামড়ে আবার মৃত্যু! কেরলের কান্নুরের মুঝাপ্পিলানগড় এলাকায় একদল পথকুকুরের আক্রমণে মৃত্যু হল অটিজমে আক্রান্ত ১১ বছরের বালকের। রবিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বালকের বাড়ি থেকে প্রায় ৩০০ মিটার দূরে গুরুতর জখম অবস্থায় পড়ে থাকতে দেখা যায় তাকে। সঙ্গে সঙ্গে তাকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু বালককে বাঁচানো যায়নি।

পুলিশ আরও জানিয়েছে, রবিবার বিকেল ৫টার পর থেকে ওই বালকটি নিখোঁজ ছিল। তার পরেই খোঁজ শুরু করেন পরিবারের সদস্যরা। খবর দেওয়া হয় পুলিশকেও। রাত সাড়ে ৮টা নাগাদ বাড়ির অদূরেই বালকটিকে জখম অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পথকুকুরের আক্রমণে মৃত্যুর ঘটনা নতুন নয়।

গত কয়েক মাসে এই ধরনের বেশ কয়েকটি ঘটনা প্রকাশ্যে এসেছে। কুকুরের কামড়ে হায়দরাবাদের অম্বরপেট এলাকায় ৫ বছরের এক শিশুর মৃত্যু হয়েছিল। উত্তরপ্রদেশের আলিগড়ে ৪ মাসের শিশুকন্যাকে তুলে নিয়ে গিয়েছিল পথকুকুর। পরে শিশুটির মৃত্যু হয়। আলিগড়ে পথকুকুরদের আক্রমণে মৃত্যু হয়েছিল এক অবসরপ্রাপ্ত চিকিৎসকেরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Stray Dog
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE