Advertisement
০৫ মে ২০২৪
Bank Robbery

দিনভর লুকিয়ে ছিলেন সিলিংয়ে, ডাকাতি করতে গিয়ে ধরা পড়লেন ওই ব্যাঙ্কেরই প্রাক্তন কর্মী

২০২১ সালে প্রতারণার অভিযোগে তাঁকে চাকরি থেকে বরখাস্ত করে দেওয়া হয়। পুলিশ জানিয়েছে, সোমবার ব্যাঙ্ক খোলা থাকার সময়েই সেখানে প্রবেশ করেছিলেন তিনি।

Representative image of robbery

পুলিশের দাবি, ব্যাঙ্ক থেকে নিজের অ্যাকাউন্টে টাকা লেনদেন করার উদ্দেশ্য ছিল মহম্মদের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১০:২৯
Share: Save:

যুবকের বিরুদ্ধে ব্যাঙ্কে ডাকাতির অভিযোগ। ডাকাতি করার জন্য দিনভর ব্যাঙ্কের ফল্স সিলিংয়ে লুকিয়ে ছিলেন তিনি। মঙ্গলবার পুলিশের কাছে হাতেনাতে ধরা পড়েন যুবক। জম্মু এবং কাশ্মীরের মেন্ধরে এই ঘটনাটি ঘটেছে। অভিযুক্তের নাম মহম্মদ আব্রার। মেন্ধরের আরি গ্রামের বাসিন্দা তিনি।

পুলিশ সূত্রে খবর, ওই ব্যাঙ্কেই কাজ করতেন মহম্মদ। ২০২১ সালে প্রতারণার অভিযোগে তাঁকে চাকরি থেকে বরখাস্ত করা হয়। পুলিশ জানিয়েছে, সোমবার ব্যাঙ্ক খোলা থাকার সময়েই সেখানে প্রবেশ করেছিলেন তিনি।

সুযোগ বুঝে সকলের আড়ালে ব্যাঙ্কের ফল্স সিলিংয়ে লুকিয়ে পড়েন। সারা দিন সিলিংয়ের ভিতরেই ছিলেন তিনি। পুলিশের দাবি, ব্যাঙ্ক থেকে নিজের অ্যাকাউন্টে টাকা লেনদেন করার উদ্দেশ্য ছিল মহম্মদের। তবে ব্যাঙ্কের সুরক্ষা ব্যবস্থা হ্যাক করতে ব্যর্থ হন তিনি। ‘সিকিউরিটি সিস্টেম’ হ্যাক করার সময় ব্যাঙ্কের আধিকারিকদের কাছে সতর্কবার্তা পৌঁছে যায়।

সঙ্গে সঙ্গে স্থানীয় পুলিশকে খবর পাঠানো হয়। মঙ্গলবার সকালে মহম্মদকে গ্রেফতার করে পুলিশ। এই অপরাধে তাঁর সঙ্গে অন্য কেউ জড়িত রয়েছে কিনা তা জানতে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jammu Jammu and Kashmir Robbery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE