Advertisement
২০ মে ২০২৪
Doctors

রাস্তার মধ্যে গাড়ি দাঁড় করিয়ে চিকিৎসক দম্পতিকে গুলি করে খুন রাজস্থানে

পুলিশ জানিয়েছে, ২ বছর আগে এক মহিলার খুনের ঘটনায় নাম জড়িয়েছিল ওই দম্পতির। ওই মহিলার সঙ্গে চিকিৎসকের সম্পর্ক ছিল বলে অভিযোগ ওঠে।

ছবি সৌজন্যে টুইটার।

সংবাদ সংস্থা
ভরতপুর শেষ আপডেট: ২৯ মে ২০২১ ১১:২১
Share: Save:

প্রকাশ্য রাস্তার মধ্যে গাড়ি দাঁড় করিয়ে চিকিৎসক দম্পতিকে গুলি করে খুন করার ঘটনা ঘটল রাজস্থানে। এই পুরো ঘটনা ধরা পড়েছে সিসিটিভিতে।

রাজস্থানের ভরতপুরে শুক্রবার বিকেল পৌনে ৫টা নাগাদ ঘটেছে এই ঘটনা। সিসিটিভিতে দেখা গিয়েছে, ওই চিকিৎসক দম্পতির গাড়ি দাঁড় করায় মোটর বাইকে আসা দুই যুবক। তার পরে তারা গাড়ির কাছে গিয়ে কিছু বলে। গাড়িতে থাকা ব্যক্তি জানলার কাঁচ নামাতেই একের পর এক গুলি চালায় ওই যুবক। তার পর তারা বাইক নিয়ে পালিয়ে যায়।

ঘটনার পরেই তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিক অনুমান, বদলা নিতেই এই ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, ২ বছর আগে এক মহিলার খুনের ঘটনায় নাম জড়িয়েছিল ওই দম্পতির। ওই মহিলার সঙ্গে চিকিৎসকের সম্পর্ক ছিল বলে অভিযোগ ওঠে। যে ব্যক্তিকে গুলি চালাতে দেখা গিয়েছে সে ওই মহিলার ভাই বলে চিহ্নিত করেছে পুলিশ। অভিযুক্তদের খোঁজ শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Doctors Shot Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE