Advertisement
০৪ মে ২০২৪
Bihar

Bihar: অসুস্থতার বাহানায় হাসপাতালে, লুকিয়ে হোটেলে গিয়ে বিবাহবার্ষিকী পালন জোড়া খুনে অভিযুক্তের

হাসপাতালে তাঁর খোঁজে তল্লাশি চলছে ঘনিষ্ঠ সূত্র মারফত খবরটি পেয়েছিলেন বিনোদ। আর দেরি না করেই পার্টি ছেড়ে সোজা হাসপাতালের উদ্দেশে রওনা হন।

অভিযুক্ত বিনোদ সিংহ। হাসপাতাল থেকে তোয়ালে পরা অবস্থায় গ্রেফতার করে পুলিশ।

অভিযুক্ত বিনোদ সিংহ। হাসপাতাল থেকে তোয়ালে পরা অবস্থায় গ্রেফতার করে পুলিশ।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৮:২৬
Share: Save:

অসুস্থতার বাহানায় সপ্তাহখানেক আগেই সদর হাসপাতালের কয়েদি ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন জোড়া খুনে অভিযুক্ত বিহারের বিনোদ সিংহ। তাঁর হার্টের চিকিৎসা চলছিল। শনিবার রাতে ছিল তাঁর বিবাহবার্ষিকী। সেই অনুষ্ঠান পালন করতেই হাসপাতাল থেকে লুকিয়ে হাজির হয়েছিলেন শহরের একটি হোটেলে। কেক কাটেন, আনন্দ-ফূর্তি করেন পরিবার এবং আত্মীয়স্বজনের সঙ্গে।

হাসপাতালে থেকে বিনোদ হোটেলে উঠেছেন বিবাহবার্ষিকী পালনে, খবরটি পেয়েছিলেন ভোজপুরের পুলিশ সুপার সঞ্জয় সিংহ। তিনি সঙ্গে সঙ্গে পুলিশের একটি দল সদর হাসপাতালে পাঠান। তন্ন তন্ন করে গোটা হাসপাতাল খুঁজেও বিনোদের হদিশ না পেয়ে পুলিশ যখন ফেরার প্রস্তুতি নিচ্ছে, হঠাৎই তাদের চোখে পড়ে বিনোদকে। হাসপাতালের পিছনের দিকে শৌচাগারের সামনে তোয়ালে জড়ানো অবস্থায় তাঁকে দাঁড়িয়ে থাকতে দেখে পুলিশ। সেখান থেকেই তাঁকে গ্রেফতার করা হয়।

হাসপাতালে তাঁর খোঁজে তল্লাশি চলছে ঘনিষ্ঠ সূত্র মারফত খবরটি পেয়েছিলেন বিনোদ। আর দেরি না করেই পার্টি ছেড়ে সোজা হাসপাতালের উদ্দেশে রওনা হন। পুলিশ যখন খুঁজতে ব্যস্ত, তাদের চোখ এড়িয়ে হাসপাতালের পিছন দিক দিয়ে ঢুকে পড়েন।

পুলিশ সুপার এই ঘটনায় জড়িত সন্দেহে তিন পুলিশকর্মীকে নিলম্বিত করেছেন। একই সঙ্গে বিভাগীয় তদন্ত শুরু করার নির্দেশ দিয়েছেন। জোড়া খুনের ঘটনায় গ্রেফতার হয়েছিলেন বিনোদ সিংহ। তাঁর বিরুদ্ধে গাঁজা পাচার, ছিনতাই, লুটসমেত একাধিক মামলা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar Murderer Marriage Aniversary
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE