Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Uttar Pradesh

প্রতিবেশীর দুই নাবালক পুত্রকে খুন, পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিতে মৃত্যু অভিযুক্ত তরুণের

বাবা কলোনি এলাকায় একটি সালোঁর মালিক ছিলেন সাজিদ। তাঁর প্রতিবেশী বিনোদ ঠাকুরের বাড়িতে মঙ্গলবার রাতে গিয়েছিলেন তিনি। বিনোদের বাড়িতে গিয়ে চা পান করতে চান সাজিদ।

ঘটনাস্থলে স্থানীয়দের ভিড়।

ঘটনাস্থলে স্থানীয়দের ভিড়। —ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৪ ১০:১১
Share: Save:

প্রতিবেশীর বাড়িতে দেখা করতে গিয়েছিলেন তরুণ। চা পান করবেন বলে আবদারও জানান তিনি। তার পর প্রতিবেশীর দুই নাবালক পুত্রকে খুন করে পালিয়ে যান। পরে পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলি লেগে মৃত্যু হয় অভিযুক্ত তরুণের। মঙ্গলবার রাত ৮টায় উত্তরপ্রদেশের বদাঁয়ুর বাবা কলোনি এলাকায় এই ঘটনা ঘটেছে। মৃতের নাম মহম্মদ সাজিদ (২২)।

পুলিশ সূত্রে খবর, বাবা কলোনি এলাকায় একটি সালোঁর মালিক ছিলেন সাজিদ। মঙ্গলবার রাতে তাঁর প্রতিবেশী বিনোদ ঠাকুরের বাড়িতে গিয়েছিলেন তিনি। বিনোদের বাড়িতে গিয়ে চা পান করতে চান সাজিদ। সেই সময় বিনোদের তিন নাবালক পুত্র ছাদে খেলা করছিল। তাদের সঙ্গে দেখা করার নাম করে সোজা ছাদে চলে যান সাজিদ। পুলিশের দাবি, ছাদে গিয়ে ধারালো অস্ত্র চালিয়ে বিনোদের ১৩ বছর এবং ছ’বছর বয়সি দুই পুত্রকে খুন করেন। অভিযোগ, বিনোদের আট বছর বয়সি পুত্রের উপরেও আক্রমণ করেন সাজিদ। তার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যান অভিযুক্ত।

খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসে পুলিশ। পুলিশের দাবি, অভিযুক্তকে গ্রেফতারির দাবিতে এলাকার কয়েকটি দোকানে আগুন লাগিয়ে দেন স্থানীয়েরা। পলাতক অভিযুক্তের সন্ধানে তল্লাশি শুরু করে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, নিকটবর্তী একটি জঙ্গলে লুকিয়ে ছিলেন সাজিদ। সেখানে পুলিশ পৌঁছলে তাদের উপরেও আক্রমণ চালান সাজিদ। শুরু হয় দু’পক্ষের সংঘর্ষ। পুলিশের তরফে গুলি চললে সেই গুলির আঘাতে প্রাণ হারান সাজিদ। পুলিশ সূত্রে খবর, গুলি লাগার পর নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয় অভিযুক্তকে। হাসপাতালে পৌঁছনোর পর চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বিনোদের দুই পুত্রকে খুনের নেপথ্যে কী কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Encounter police Salon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE