Advertisement
১৮ মে ২০২৪
Accident

চালক ঘুমিয়ে পড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকে ধাক্কা গাড়ির, তামিলনাড়ুতে মৃত্যু ছ’জনের

গাড়িটি দুমড়ে ট্রাকের নীচে ঢুকে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচ আরোহীর। গুরুতর জখম অবস্থায় এক আরোহীকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মৃত্যু হয় তাঁর।

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। ছবি: এক্স।

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৪ ১৫:৩৮
Share: Save:

গাড়ি চালানোর সময় চালক ঘুমিয়ে পড়েছিলেন। আর তাতেই বড় দুর্ঘটনা ঘটে গেল তামিলনাড়ুতে। আর সেই দুর্ঘটনায় মৃত্যু হল গাড়ির ছয় আরোহীর। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ তামিলনাড়ুর সিঙ্গিলিপট্টি এবং পুন্নাইয়াপুরমের মাঝে।

পুলিশ জানিয়েছে, গাড়িতে মোট ছ’জন ছিলেন। তাঁরা ঘুরতে গিয়েছিলেন। কুত্রালামে ফিরছিলেন। রবিবার ভোর সাড়ে ৩টের সময় দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, গাড়িক চালকের চোখ জুড়িয়ে এসেছিল। ফলে তিনি গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। সেই সময় উল্টো দিক থেকে একটি ট্রাক আসছিল। গাড়িটি সোজা গিয়ে ধাক্কা মারে ট্রাকটিতে। গাড়িটি দুমড়ে ট্রাকের নীচে ঢুকে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচ আরোহীর। গুরুতর জখম অবস্থায় এক আরোহীকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মৃত্যু হয় তাঁর।

পুলিশ জানিয়েছে মৃতেরা হলেন, কার্তিক, ভেল মনোজ, সুব্রামণি, মনোহরণ এবং পতিরাজ। আর এক জনের পরিচয় জানা যায়নি। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পৌঁছয় পুলিশ, দমকলবাহিনী এবং উদ্ধারকারী দল। গ্যাসকাটার দিয়ে গাড়ি কেটে আরোহীদের উদ্ধার করা হয়। আধ ঘণ্টার মধ্যে গোটা উদ্ধারকাজ চালানো হয়েছে বলে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন।

গত ২৪ জানুয়ারি রাজ্যের থোপ্পুর ঘাট রোডে একটি দুর্ঘটনায় চার জনের মৃত্যু হয়েছিল। আহত হয়েছিলেন আরও আট জন। একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি গাড়িকে ধাক্কা মারে। তার পর অন্য একটি ট্রাককে ধাক্কা মারে। দু’টি ট্রাকের মাঝে পিষ্ট হয়ে যায় একটি গাড়ি। একটি ট্রাক আবার সেতু ভেঙে নীচে পড়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Tamil Nadu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE