Advertisement
০১ জুন ২০২৪
Chennai Rain

মদ খেয়ে হাঁটুজলে হাবুডুবু যুবকের, রাস্তার জমা জলে এত কিছু! রইল মজার ভিডিয়ো

ভিডিয়োতে দেখা যাচ্ছে, টিপটিপ করে বিৃষ্টি পড়ছে। রাস্তায় জমে যাওয়া জলের মধ্যে কখনও শুয়ে পড়ে, কখনও বসে, কখনও আবার সাঁতার কাটছেন এক ব্যক্তি।

হাঁটুজলে হাবুডুবু মত্তের। ছবি: টুইটার।

হাঁটুজলে হাবুডুবু মত্তের। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২২ ১৮:৩৫
Share: Save:

প্রবল বৃষ্টিতে নাজেহাল অবস্থা তামিলনাড়ুর চেন্নাইয়ের। চার দিকে জল থইথই। টানা বৃষ্টির জেরে চেন্নাই, কাঞ্চিপুরম, তিরুভাল্লুর, চেঙ্গেলপেট, নাগপত্তিনম, তাঞ্জাভুর-সহ বেশ কয়েকটি জেলায় স্কুলে ছুটি ঘোষণা করা হয়েছে। চারদিকে যখন বৃষ্টির তাণ্ডবে নাজেহাল অবস্থা, ঠিক সেই সময়ই চেন্নাইয়ের এক প্রান্ত থেকে জলমগ্ন রাস্তার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যে ভিডিয়ো দেখে নেটাগরিকরা হেসে লুটোপুটি খাচ্ছেন।

বিষয়টি জলডোবা রাস্তা নয়। হাঁটুডোবা সেই জলে এক মত্তকে সাঁতার কাটতে দেখা গিয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, টিপটিপ করে বিৃষ্টি পড়ছে। রাস্তায় জমে যাওয়া জলের মধ্যে কখনও শুয়ে পড়ে, কখনও বসে, কখনও আবার সাঁতার কাটছেন এক ব্যক্তি। তাঁর পাশ দিয়ে পথচারীরা চলে যাচ্ছেন, একটি অটোরিকশাকেও চলে যেতে দেখা গেল। কিন্তু মত্তের তাতে কোনও ভ্রূক্ষেপ নেই। উত্তর চেন্নাইয়ের পুলিয়ানথোপে এই দৃশ্য ধরা পড়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

চেন্নাইয়ের এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই নেটাগরিকদের কেউ কেউ রসিকতা করে বলেছেন, “থোড়ি সি জো পি লি হ্যায়…।” মাস কয়েক আগেই এমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছিল। ঘটনাস্থল ছিল মুম্বই। রাস্তার জমা জলে গড়াগড়ি খেতে দেখা গিয়েছিল এক যুবককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chennai Rain Drunkard
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE