Advertisement
১৯ মে ২০২৪
Murder in Pune

পুণের ফ্ল্যাট থেকে উদ্ধার শিশুপুত্র-সহ বাঙালি দম্পতির দেহ

ফোনের রিংয়ের আওয়াজ বাইরে থেকে শুনতে পায় পুলিশ। সকলে ফ্ল্যাটেই রয়েছেন কিনা তা দেখতে ডুপ্লিকেট চাবি জোগাড় করে ফ্ল্যাটের ভিতর প্রবেশ করে পুলিশ।

representative image of crime scene

সকলে ফ্ল্যাটের ভিতরে রয়েছে কিনা তা দেখতে ডুপ্লিকেট চাবি জোগাড় করে ফ্ল্যাটের ভিতর প্রবেশ করে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পুণে শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১২:২৬
Share: Save:

ফ্ল্যাটের ভিতর থেকে পরিবারের তিন সদস্যের ঝুলন্ত দেহ উদ্ধার হওয়ায় চাঞ্চল্য। বুধবার পুণের ঔন্ধ এলাকায় ঘটনাটি ঘটেছে। তাঁরা আত্মহত্যা করেছেন না তাঁদেরকে খুন করা হয়েছে তা নিয়ে প্রশ্ন উঠেছে। ওই ফ্ল্যাট থেকে সুদীপ্ত গঙ্গোপাধ্যায় (৪৪), তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা এবং তাঁদের ৮ বছর বয়সি পুত্র তনিষ্কের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পিটিআই সূত্রে খবর, সুদীপ্তের ভাই বেঙ্গালুরু থেকে বার বার ফোন করছিলেন সুদীপ্তকে। সুদীপ্তকে ফোনে না পেয়ে প্রিয়ঙ্কাকেও ফোনে যোগাযোগ করার চেষ্টা করেন তিনি। কিন্তু বহু বার ফোন করার পর কারও উত্তর না পেলে তিনি তাঁর এক বন্ধুকে জানান। সুদীপ্তের ভাইয়ের বন্ধুটি পুনের বাসিন্দা। সঙ্গে সঙ্গে ছতুশ্রিঙ্গি থানায় খবরও দেন তিনি। পুলিশ নিয়ে ঘটনাস্থলে সুদীপ্তের ভাইয়ের বন্ধু পৌঁছলে দেখেন যে, ফ্ল্যাটের দরজা ভিতর থেকে বন্ধ।

সুদীপ্তকে ফ্ল্যাটের দরজার সামনে থেকে আবার ফোন করায় ফোনের রিংয়ের আওয়াজ বাইরে থেকে শুনতে পায় পুলিশ। সকলে ফ্ল্যাটের ভিতরে রয়েছে কিনা তা দেখতে ডুপ্লিকেট চাবি জোগাড় করে ফ্ল্যাটের ভিতর প্রবেশ করে পুলিশ। ভিতরে প্রবেশ করে পুলিশ তিন জনের ঝুলন্ত দেহ উদ্ধার করে। প্রিয়ঙ্কা এবং তনিষ্কের মুখ প্লাস্টিক দিয়ে মোড়া ছিল। ফ্ল্যাট থেকে কোনও সুইসাইড নোট মেলেনি।

পুলিশ সূত্রে খবর, সুদীপ্ত একটি সফটওয়্যার সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন। তার পর চাকরি ছেড়ে দিয়ে ব্যবসা শুরু করেছিলেন তিনি। পুলিশের অনুমান, সুদীপ্ত তাঁর স্ত্রী এবং পুত্রকে খুন করে নিজেও আত্মহত্যা করেছেন। যদিও এর কোনও প্রমাণ পাওয়া যায়নি। খতিয়ে দেখার জন্য তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pune Murder police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE