Advertisement
১৬ মে ২০২৪
Mysterious death

ঘর থেকে একই পরিবারের চার সদস্যের দেহ উদ্ধার ঘিরে রহস্য, খুন না আত্মহত্যা? তদন্তে পুলিশ

পুলিশ সূত্রে খবর, বিষ খেয়ে সকলে আত্মঘাতী হয়েছেন। ঘটনাস্থল থেকে সুইসাইড নোট মেলেনি। মৃত্যুর নেপথ্যে কোনও রহস্য রয়েছে কি না, খতিয়ে দেখছে পুলিশ।

বিষ খেয়ে ওই পরিবারের সদস্যরা আত্মহত্যা করেছেন বলে অনুমান পুলিশের।

বিষ খেয়ে ওই পরিবারের সদস্যরা আত্মহত্যা করেছেন বলে অনুমান পুলিশের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পুণে শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১০:১৮
Share: Save:

ঘর থেকে একই পরিবারের ৪ সদস্যের দেহ উদ্ধার ঘিরে রহস্য দানা বাঁধল পুণেতে। শুক্রবার রাতে মুন্ধুওয়ার কেশবনগর এলাকায় ৪ জনের দেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

মৃতরা হলেন দীপক থোটে (৫৫), তাঁর স্ত্রী ইন্দু (৪৫)। ওই দম্পতির ২৪ বছর বয়সি পুত্র ও ১৭ বছর বয়সি কন্যারও দেহ উদ্ধার করা হয়েছে। আত্মহত্যা বলে প্রাথমিক অনুমান পুলিশের। তবে এই মৃত্যুর নেপথ্যে অন্য কোনও রহস্য রয়েছে কি না, খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

এই ঘটনা প্রসঙ্গে পুলিশের এক আধিকারিক বলেছেন, ‘‘ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার করা হয়নি। আত্মহত্যা বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। তবে সব দিক খতিয়ে দেখছি আমরা।’’ পুলিশের ওই আধিকারিক আরও জানিয়েছেন যে, আর্থিক সমস্যায় ভুগছিল ওই পরিবার। তার জেরেই তাঁরা আত্মঘাতী হয়েছেন বলে অনুমান।

বিষ খেয়ে থোটে পরিবারের সদস্যদের মৃত্যু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। মৃতদেহগুলির ময়নাতদন্ত করা হচ্ছে। সেই রিপোর্ট পাওয়া গেলেই মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছেন পুলিশের ওই আধিকারিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mysterious death Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE