Advertisement
১৮ মে ২০২৪
Fire

Delhi Fire: দিল্লিতে হাসপাতালের আইসিইউতে আগুন! মৃত্যু এক রোগীর

দিল্লির রোহিণীর হাসপাতালের আইসিইউ বিভাগে আগুন। এক রোগীর মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। ভোর পাঁচটায় আগুন লাগে। কী কারণে আগুন স্পষ্ট নয়।

দিল্লির হাসপাতালে আগুন।

দিল্লির হাসপাতালে আগুন।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১১ জুন ২০২২ ১০:০২
Share: Save:

দিল্লিতে ফের অগ্নিকাণ্ড। রোহিণী এলাকায় একটি হাসপাতালের আইসিইউ বিভাগে আগুন লেগেছে। অগ্নিকাণ্ডের জেরে অক্সিজেন সাপোর্ট বিঘ্নিত হওয়ায় ৬৪ বছর বয়সী এক রোগীর মৃত্যু হয়েছে।

শনিবার ভোর পাঁচটা নাগাদ রোহিণীর ব্রহ্ম শক্তি হাসপাতালের চতুর্থ তলে আগুন লাগে। খবর পেয়েই ঘটনাস্থলে যায় দমকলের ন’টি ইঞ্জিন। কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। দিল্লি দমকল বিভাগের ডিরেক্টর অতুল গর্গ বলেন, ‘‘সকলকেই নিরাপদ স্থানে সরানো হয়েছে। তবে ভেন্টিলেটর সাপোর্টে থাকা এক রোগীর মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে।’’

উল্লেখ্য, গত মাসে দিল্লির একটি অফিস বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় ঝলসে ২৭ জনের মৃত্যু হয়। জখম হন আরও কয়েক জন। মুন্ডকা মেট্রো স্টেশনের কাছে একটি অফিস বাড়িতে আগুন লেগেছিল। মৃত ও আহতদের পরিবারের জন্য আর্থিক সাহায্য ঘোষণা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই ঘটনায় দুঃখপ্রকাশ করেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। ওই অফিস বাড়িটিতে দমকল বিভাগের নো অবজেকশন সার্টিফিকেট ছিল না বলে অভিযোগ ওঠে। ওই বাড়ির মালিককে পরে গ্রেফতার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Delhi Delhi Fire India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE