Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Gujarat

মধ্যরাতে গুজরাতের কোভিড হাসপাতালে আগুন, মৃত্যু ১৮ জন করোনা রোগীর

আগুন লাগার সময় চারতলা ওই হাসপাতালে মোট ৭০ জন করোনা আক্রান্ত রোগী ভর্তি ছিলেন বলে জানা গিয়েছে। তাঁদের মধ্যে ২৪ জন রোগী ছিলেন আইসিইউ-তে।

স্থানান্তরিত করা হচ্ছে রোগীদের।

স্থানান্তরিত করা হচ্ছে রোগীদের। ছবি টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ০১ মে ২০২১ ০৭:৫৮
Share: Save:

গুজরাতের ভরুচে একটি কোভিড হাসপাতালে আগুন লাগার জেরে মৃত্যু হল ১৮ জন কোভিড রোগীর। শুক্রবার রাত ১টা নাগাদ আগুন লাগে ওই হাসপাতালে। ভরুচের পুলিশ সুপার জানিয়েছেন রাজেন্দ্রসিন চুরাসামা বলেছেন, ‘‘আগুন এবং আগুন লাগার জেরে ছড়িয়ে পড়া ধোঁয়ায় মৃত্যু হয়েছে ওই রোগীদের।’’

ভরুচ-জামবুসা হাইওয়েতে রয়েছে ওই কোভিড হাসপাতাল। আগুন লাগার সময় চারতলা ওই হাসপাতালে মোট ৭০ জন করোনা আক্রান্ত রোগী ভর্তি ছিলেন বলে জানা গিয়েছে। তাঁদের মধ্যে ২৪ জন রোগী ছিলেন আইসিইউ-তে। আগুন লাগার পর ওই এলাকার স্থানীয়রা এবং দমকলকর্মীরা মিলে বাকিদের উদ্ধার করে নিকটবর্তী একটি হাসপাতালে নিয়ে যান।

রাত ১টা নাগাদ হাসপাতালের এক তলায় আগুন লাগে তার পর ছড়িয়ে পড়ে সেই আগুন। ঘণ্টাখানেকের মধ্যেই দমকলবাহিনী আগুন নিয়ন্ত্রণে এনেছে বলে জানা গিয়েছে। পুলিশের ওই অফিসার বলেছেন, ‘‘সকাল সাড়ে ৬টার সময় জানা গিয়েছে, ১৮ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ১২ জনের মৃত্যু হয়েছে আগুন লাগার সময়ই।’’ বাকি ৬ জনের মৃত্যু আগুনের জেরে হয়েছে না অন্য হাসপাতালে স্থানান্তরিত করার সময় হয়েছে, সে ব্যাপারে এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। কী ভাবে ওই হাসপাতালে আগুন লাগল সে ব্যাপারেও এখনও কিছু জানা যায়নি।

তবে সংবাদ সংস্থা এএনআই-এর দেওয়া তথ্য অনুসারে, ভরুচে আগুন লাগার এই ঘটনায় মৃত্যু হয়েছে ১৬ জনের। তাঁদের মধ্যে ১৪ জন করোনা রোগী ছাড়াও রয়েছেন ওই হাসপাতালের দু’জন নার্সও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gujarat Fire Department Covid Patient
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE