Advertisement
০২ মে ২০২৪
Pune Crime

বন্ধুর জন্মদিনে কেরামতি চার জনের, কেক কাটা হল তরোয়ালের কোপে! ভিডিয়ো দেখে তৎপর পুলিশ

পুলিশ সূত্রে খবর, বুধবার রাত সাড়ে ১০টা নাগাদ পুণের ধানকাওয়াড়ি এলাকায় এক তরুণের জন্মদিন পালন করছিলেন তাঁর জনা কুড়ি বন্ধু। তাদের মধ্যে দু’জন নাবালকও ছিল।

Four booked after Cake cutting video with Sword goes viral in Pune

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পুণে শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১৮:০৯
Share: Save:

জনবসতিপূর্ণ এলাকায় তরোয়াল দিয়ে কেক কেটে জন্মদিন পালন করছিল এক দল তরুণ। সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হতেই তদন্তে নামল পুলিশ। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় চার তরুণের বিরুদ্ধে মামলাও রুজু করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, বুধবার রাত সাড়ে ১০টা নাগাদ পুণের ধানকাওয়াড়ি এলাকায় এক তরুণের জন্মদিন পালন করছিলেন তাঁর জনা কুড়ি বন্ধু। তাদের মধ্যে দু’জন নাবালকও ছিল। গাড়ির উপরে বসেই চলছিল জন্মদিন পালন, খানাপিনা। কিন্তু অভিযোগ ওঠে, জন্মদিনে আনা কেক কাটার জন্য তরোয়াল ব্যবহার করে তরুণদের ওই দল। সেই ভিডিয়ো ক্যামেরাবন্দিও করা হয়। তরোয়াল দিয়ে কেক কাটার ছবি এবং ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। বিষয়টি প্রকাশ্যে আসতেই সেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

সহকারনগর থানার পুলিশ আধিকারিক সাভলারাম সালগাঁওকর জানান, উপস্থিত ২০ জনের মধ্যে চার তরুণ মূলত তরোয়াল নিয়ে কেরামতি দেখাছিলেন। তাঁদের বিরুদ্ধে অস্ত্র আইনের আওতায় মামলা করা হয়েছে।

সালগাঁওকর বলেন, “আমরা চার যুবকের বিরুদ্ধে মামলা রুজু করেছি। এদের সকলের বয়স ২০ বছরের কম। দু’জন অপ্রাপ্তবয়স্ক। এদের মধ্যে চার জন ছিল তলোয়ার দিয়ে কেক কাটা-সহ অন্য অনেক কেরামতি দেখাচ্ছিলেন। সেই চার জনের বিরুদ্ধেই মামলা করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE