Advertisement
০৪ মে ২০২৪
Car Accident

গাছে ধাক্কা মারার পরেই আগুন ধরে গেল গাড়িতে, ঝলসে মৃত্যু নবদম্পতি-সহ চার জনের

এত দ্রুত আগুন ছড়িয়ে পড়ে যে, আরোহীরা গাড়ি থেকে নামার সুযোগ পাননি। গাড়ির মধ্যেই ঝলসে মৃত্যু হয় চার জনের। এই চার জনের মধ্যে রয়েছেন এক নবদম্পতিও। ছ’মাস আগেই বিয়ে হয়েছিল তাঁদের।

four including newly wed couple burnt alive in Madhya Pradesh car crash

জ্বলন্ত গাড়ির মধ্যেই ঝলসে মৃত্যু নবদম্পতি-সহ চার জনের। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১৫:৩৩
Share: Save:

প্রবল গতিতে ছুটে আসা গাড়িটি গাছে ধাক্কা মারার পরেই জ্বলতে শুরু করে। এত দ্রুত আগুন ছড়িয়ে পড়ে যে, আরোহীরা গাড়ি থেকে নামার সুযোগ পাননি। গাড়ির মধ্যেই ঝলসে মৃত্যু হয় চার জনের। এই চার জনের মধ্যে রয়েছেন এক নবদম্পতিও। ছ’মাস আগেই বিয়ে হয়েছিল তাঁদের। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে, মধ্যপ্রদেশের হারদা জেলায় একটি জাতীয় সড়কের উপর। চার জনের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

পুলিশের তরফে জানানো হয়েছে, একটি বিয়েবাড়ির অনুষ্ঠান থেকে বাড়ি ফিরছিলেন ওই চার জন। প্রবল গতিতে ছুটে আসা গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে সজোরে ধাক্কা মারে। এই সংঘর্ষের অভিঘাতে গাছের গুঁড়ির একাংশ ফেটে যায়। গাড়িটিও দাউদাউ করে জ্বলতে শুরু করে। মধ্যপ্রদেশ পুলিশের এক শীর্ষ কর্তা জানিয়েছেন, মৃতদের মধ্যে তিন জন পুরুষ, এক জন মহিলা। নিহতেরা একই পরিবারের সদস্য বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছে পুলিশ। গাড়িতে আগুন লাগার পরেই ঘটনাস্থলে পৌঁছয় দমকল। কিন্তু তত ক্ষণে গাড়ির মধ্যে থাকা চার জনেরই মৃত্যু হয়েছে।

মধ্যপ্রদেশের এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। কী কারণে দুর্ঘটনা, তা খতিয়ে দেখা হচ্ছে। গত সপ্তাহেই মধ্যপ্রদেশের শাজাপুরে একটি বাস ঠেলাগাড়িতে ধাক্কা মারায় চার জনের মৃত্যু হয়। আহত হন ১৫ জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Madhya Pradesh burning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE