Advertisement
১৮ মে ২০২৪
landslide

Landslide: মালগাড়ি চলে যেতেই নামল ধস, ধানবাদের কাছে নির্মীয়মাণ আন্ডার পাসে দুর্ঘটনা, নিহত চার

প্রধানখান্টা জংশনের কাছে আন্ডার পাস নির্মাণের কাজ চলছিল। মঙ্গলবার রাতে একটি মালগাড়ি ওই আন্ডার পাসের উপর দিয়ে যায়। তার পরই নামে ধস।

এই আন্ডার পাসেই ঘটে দুর্ঘটনা।

এই আন্ডার পাসেই ঘটে দুর্ঘটনা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধানবাদ শেষ আপডেট: ১৩ জুলাই ২০২২ ১২:৩১
Share: Save:

রেলের নির্মীয়মাণ আন্ডার পাস ধসে নিহত হলেন চার শ্রমিক। এই ঘটনা ঘটেছে পূর্ব-মধ্য রেলের ধানবাদ বিভাগের প্রধানখান্টা জংশনের কাছে। মঙ্গলবার রাতে এই ঘটনার জেরে এলাকায় বিক্ষোভ দেখা দেয়। পুলিশ গিয়ে পরিস্থিতি আয়ত্তে আনে।

প্রধানখান্টা জংশনের কাছে ছাতাফুল নামে এক গ্রামে ওই আন্ডার পাস নির্মাণের কাজ চলছিল। মঙ্গলবার রাতে একটি মালগাড়ি ওই নির্মীয়মাণ আন্ডার পাসের উপর দিয়ে চলে যায়। এর পর, ওই আন্ডার পাসের উপরের মাটি ধসে পড়ে। সেই সময় সেখানে কর্মরত ছিলেন পাঁচ শ্রমিক। তাঁদের মধ্যে চার জন মাটি চাপা পড়ে যান। খবর পেয়ে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে পৌঁছন। হাজির হন রেলের আধিকারিকরাও। সেখান থেকে চারটি মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

ঘটনার জেরে উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। নিহতদের পরিবারকে চাকরি এবং আর্থিক সাহায্যের দাবি তোলেন বিক্ষোভকারীরা। ঘটনাস্থলে বালিয়াপুর থানার পুলিশ পৌঁছে পরিস্থিতি আয়ত্তে আনে। এই দুর্ঘটনার পর ওই রুট দিয়ে যাতায়াত করা সমস্ত ট্রেন ঝাঁঝা-পটনা-দীনদয়াল উপাধ্যায় রুটে ঘুরিয়ে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

landslide Death Dhanbad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE