Advertisement
১৮ মে ২০২৪
Accident

ফুটপাথবাসীদের পিষে দিল ট্রাক! গতিমত্ত গাড়ির ধাক্কায় রাজধানীতে মৃত্যু চার জনের, জখম তিন

রাস্তার ডিভাইডারে সার দিয়ে ঘুমোচ্ছিলেন। মাঝরাতে আচমকাই প্রচণ্ড গতিতে চলা একটি ট্রাক তাদের উপর দিয়ে চলে যায় দিল্লির সীমাপুরীতে। ঘটনাস্থলেই মারা যান দু’জন।

রাত দু’টো নাগাদ ঘটনাটি ঘটে দিল্লির সীমাপুরী এলাকায়।

রাত দু’টো নাগাদ ঘটনাটি ঘটে দিল্লির সীমাপুরী এলাকায়। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ১১:২৬
Share: Save:

ঘুমন্ত ফুটপাথবাসীদের পিষে দিয়ে পালিয়ে গেল গতিমত্ত ট্রাক। রাজধানীর রাস্তায় মঙ্গলবার রাতের এই ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে। এঁদের মধ্যে দু’জন ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় এক জনের। আরও এক জন হাসপাতালে চিকিৎসা চলাকালীন মারা গিয়েছেন। পুলিশ জানিয়েছে, আরও তিন জন ফুটপাথবাসীর অবস্থা আশঙ্কাজনক। তাঁরাও হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার রাত দু’টো নাগাদ ঘটনাটি ঘটে দিল্লির সীমাপুরী এলাকায়। সেখানেই রাস্তার ডিভাইডারে শুয়ে সার দিয়ে ঘুমোচ্ছিলেন জনা কয়েক ফুটপাথবাসী। পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে জানিয়েছে, ঠিক রাত ১টা ৫১ মিনিটে সীমাপুরীর ডিটিসি ডিপো রেডলাইটের কাছে ঘটনাটি ঘটে। প্রচণ্ড গতিতে আসা একটি ট্রাক পিষে দেয় ঘুমন্ত ফুটপাথবাসীদের। তবে ট্রাকটি দাঁড়ায়নি। একই গতিতে সেটি সোজা এগিয়ে যায় সামনে।

দিল্লি পুলিশ এই ঘটনায় ওই ট্রাকটিকে খুঁজে বের করতে চিরুনিতল্লাশি শুরু করেছে। খবর দেওয়া হয়েছে দিল্লির সীমানায় থাকা রাজ্যগুলিকেও। অনেকগুলি তল্লাশি দল তৈরি করে নিখোঁজ ট্রাকটির খোঁজ শুরু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident truck Run Over Footpath Dwellers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE