Advertisement
০৬ মে ২০২৪
Lok Sabha Election 2024

সকাল সকাল ভোট দিলেই বিনামূল্যে আইসক্রিম! ভোটারদের দেওয়া হবে জিলিপি, চাউমিনও

সকাল ৭টা থেকে ৯টার মধ্যে ষাটোর্ধ্ব প্রার্থীদের পাশাপাশি যাঁরা প্রথম বার ভোট দিচ্ছেন তাঁদের বিনামূল্যে পোহা এবং জিলিপি দেওয়া হবে। পোহা এবং জিলিপির সঙ্গে দেওয়া হবে আইসক্রিমও।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ০৯:৫৬
Share: Save:

লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট শেষ। আগামী শুক্রবার রয়েছে দ্বিতীয় দফার ভোট। ভোট চলাকালীন ভোটারদের বিশেষ ‘পুরস্কার’ দেওয়ার সিদ্ধান্ত নিল মধ্যপ্রদেশের ইনদওর জেলা প্রশাসন। সকাল সকাল ভোট দিতে গেলেই ভোটারদের দেওয়া হবে আইসক্রিম। তা-ও আবার বিনামূল্যে। খাবারের তালিকায় রয়েছে পোহা, জিলিপির পাশাপাশি চাউমিন, মাঞ্চুরিয়ানও। তবে বিনামূল্যে খাবার পাওয়ার জন্য রয়েছে বিশেষ শর্তও।

আগামী ১৩ মে মধ্যপ্রদেশের ইনদওরে রয়েছে ভোট। তালিকায় রয়েছে ২৫.১৩ লক্ষ ভোটারের নাম। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের সময় ইনদওর লোকসভা কেন্দ্র থেকে ৬৯ শতাংশ মানুষ ভোট দিয়েছিলেন। এই বছরে ভোটদানের হার যেন আরও বৃদ্ধি পায় সে কারণেই বিশেষ ‘পুরস্কার’-এর ঘোষণা করেছে জেলা প্রশাসন।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

জেলাশাসক আশিস সিংহ জানান, সকাল ৭টা থেকে ৯টার মধ্যে ষাটোর্ধ্ব প্রার্থীদের পাশাপাশি যাঁরা প্রথম বার ভোট দিচ্ছেন তাঁদের বিনামূল্যে পোহা এবং জিলিপি দেওয়া হবে। ইনদওরে যে কোনও নামী খাবারের দোকানে গেলেই এই ‘পুরস্কার’ পাওয়া যাবে। ভোট দেওয়ার পর কালির দাগ দেখালেই ভোটারদের বিনামূল্যে এই খাবার দেওয়া হবে। পোহা এবং জিলিপির সঙ্গে দেওয়া হবে আইসক্রিমও।

তা ছাড়া সকাল ৭টা থেকে ৯টার মধ্যে যে কোনও ভোটার ভোট দিলেই তাঁদের বিনামূল্যে দেওয়া হবে চাউমিন এবং মাঞ্চুরিয়ান।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE