Advertisement
১৬ মে ২০২৪
Punjab

Punjab Police: নির্মম পুলিশ! গরম শিক দিয়ে পিঠে লিখে দিল ‘গ্যাংস্টার’, চোখের জলে শোনালেন কাহিনি

নরসেম বলেন, “হুজুর দেখুন, কী ভাবে লোহা গরম করে আমার পিঠে লিখে দিয়েছে পুলিশ। এ ভাবেই জেলের ভিতরে নির্মম অত্যাচার করা হয়।”

ছ’বছর ধরে পঞ্জাবের ফিরোজপুর জেলে বন্দি গ্যাংস্টার নরসেম। প্রতীকী ছবি।

ছ’বছর ধরে পঞ্জাবের ফিরোজপুর জেলে বন্দি গ্যাংস্টার নরসেম। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ১৬:০৩
Share: Save:

বিচারকের সামনে পরনের জামাটা খুলে ফেলেছিলেন নরসেম সিংহ। তার পর বিচারকের দিকে পিঠ ফিরে দাঁড়ালেন তিনি। আদালতে উপস্থিত মানুষ সেই দৃশ্য দেখে চমকে উঠেছিলেন।

নরসেমের পিঠে পোড়া দাগ। চামড়া ওঠা। পিঠের উপরের অংশ জুড়ে বড় বড় হরফে লেখা ‘গ্যাংস্টার’। বিচারককে নিজের পিঠ দেখিয়ে কাঁদো কাঁদো মুখে নরসেম বলেন, “হুজুর দেখুন, কী ভাবে লোহা গরম করে আমার পিঠে লিখে দিয়েছে পুলিশ। এ ভাবেই জেলের ভিতরে নির্মম অত্যাচার করা হয়।”

পাঁচ বছর ধরে পঞ্জাবের ফিরোজপুর জেলে বন্দি গ্যাংস্টার নরসেম। বুধবার তাঁকে অতিরিক্ত জেলা ও দায়রা আদালতে হাজির করানো হয়েছিল। তখন বিচারক রাকেশ কুমারকে নিজের পিঠ দেখিয়ে জেলে অত্যাচারের অভিযোগ তোলেন নরসেম। এর পরই বিচারক নরসেমের শারীরিক পরীক্ষার নির্দেশ দেন।

ডাকাতি-সহ একাধিক অপরাধে জড়িত থাকার অভিযোগে ২০১৭ সাল থেকে জেলে বন্দি পঞ্জাবের ধিলওয়াঁর ত্রাস নরসেম। তাঁর অভিযোগ, তাঁকে মারার হুমকি দেওয়া হচ্ছে জেলে। তাঁর জীবন বিপন্ন। শুধু তাই-ই নয়, জেল প্রশাসন লাগাতার হুমকি দিচ্ছে যে, খুন করে দেওয়া হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Punjab Gangster police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE