Advertisement
১৯ মে ২০২৪
Crime

চলন্ত গাড়িতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ মধ্যপ্রদেশে, গ্রেফতার এক

ঘটনাটি মধ্যপ্রদেশের ডিন্ডোরি জেলার। কিশোরীর অভিযোগের ভিত্তিতে এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

representative photo of molestation.

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২৩ ১২:০৪
Share: Save:

চলন্ত গাড়িতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল মধ্যপ্রদেশে। এই ঘটনায় এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১৫ নভেম্বর ডিন্ডোরি জেলার ঘটনা। বৃহস্পতিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, বোনের সঙ্গে এলাকায় একটি অনুষ্ঠান দেখতে যাচ্ছিল ওই কিশোরী। সেই সময় তাদের গ্রামেরই কয়েক জন যুবক গাড়িতে করে ওই পথ ধরে যাচ্ছিলেন। কিশোরী এবং তার বোনকে দেখতে পেয়ে ওই যুবকরা তাদের গাড়িতে ওঠার প্রস্তাব দেন। পরিচিত হওয়ায় যুবকদের গাড়িতে ওঠে কিশোরী এবং তার বোন।

অভিযোগ, তার পরেই অনুষ্ঠানস্থলের দিকে না গিয়ে অভিযুক্তরা একটি জঙ্গলে নিয়ে যায় গাড়িটি। সেখানে গাড়ির মধ্যে কিশোরীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। কিশোরীর চিৎকার যাতে বাইরের কেউ শুনতে না পারেন, সে কারণে গাড়িতে তারস্বরে গান বাজানো হয়।

এই ঘটনার কথা পরে বাড়িতে জানায় কিশোরী। তার পরেই পুলিশের দ্বারস্থ হয় পরিবার। অভিযোগ, প্রথমে অভিযোগ নেয়নি পুলিশ। গত ১৮ নভেম্বর ডিন্ডোরি জেলা সদর অফিসে গিয়ে অভিযোগ দায়ের করে কিশোরীর পরিবার।

ডিন্ডোরির অতিরিক্ত পুলিশ সুপার জগন্নাথ মারকম জানিয়েছেন, ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারা এবং পকসো আইনে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। এটা ধর্ষণ না গণধর্ষণ, তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE