Advertisement
০২ মে ২০২৪
Knife

Bride slashes man’s neck: পরের মাসে বিয়ে, পাত্রকে ডেটে আমন্ত্রণ জানিয়ে গলায় কোপ মারল কনে

সিএসআইআর-এ বিজ্ঞানী পদে চাকরি করেন পাত্র রামু নাইডু। বর্তমানে তিনি গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি।

দেখা হতে না হতেই পাত্রের গলা লক্ষ্য করে ছুরি চালিয়ে দেন পাত্রী।

দেখা হতে না হতেই পাত্রের গলা লক্ষ্য করে ছুরি চালিয়ে দেন পাত্রী। প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন
বিশাখাপত্তনম শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২২ ১৮:৩২
Share: Save:

পরের মাসেই বিয়ে। তার আগে কনে নিজে থেকেই ডেটে আমন্ত্রণ জানান হবু বরকে। পাহাড়ের চূড়ার উপর এক মন্দিরের কাছে দেখা করবেন বলে ঠিক করেন তাঁরা। দেখা হতে না হতেই পাত্রের গলা লক্ষ্য করে ছুরি চালিয়ে দেন পাত্রী। গুরুতর ভাবে জখম হন পাত্র। আহত অবস্থায় কোনও রকমে তিনি স্থানীয় হাসপাতালে যান।

জানা গিয়েছে, আহতের নাম রামু নাইডু। সিএসআইআর-এ বিজ্ঞানী পদে চাকরি করেন তিনি। বিশাখাপত্তনমের চোড়াভরম অঞ্চলে এই ঘটনাটি ঘটেছে। ওই মহিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম পুষ্পা। ২২ বছর বয়সেই বিয়ে দিতে ব্যস্ত হয়ে পড়েছিলেন পুষ্পার বাবা-মা। কিন্তু তিনি কিছুতেই এই বিয়েতে রাজি হননি। তাই পথের কাঁটা সরিয়ে দিতে পাত্রের গলায় ছুরি চালান তিনি। পুলিশ আধিকারিক জানিয়েছেন, অভিযুক্তের কাছে তিনটি ছুরি পাওয়া গিয়েছে। এর আগে তিনি কোনও অপরাধ করেছেন বলে জানা যায়নি।

জিজ্ঞাসাবাদ চলাকালীন পুষ্পা পুলিশকে জানিয়েছেন, প্রথম থেকেই তাঁর এই বিয়েতে অমত ছিল। বাবা-মাকে সে কথা জানিয়েও ছিলেন তিনি। তবু বাড়ি থেকে তাঁকে বিয়ে করতে জোর করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Knife Knife Attack Andhrapradesh Visakhapatnam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE