Advertisement
০১ মে ২০২৪
UP Rape News

মাসির বাড়িতে ঘুরতে গিয়ে ধর্ষিতা ন’বছরের শিশু! তুলে নিয়ে গিয়ে নির্যাতন, গ্রেফতার পড়শি

বুধবার শিশুটির মা তাকে নিয়ে তার মাসির বাড়িতে গিয়েছিল। সন্ধ্যায় বাড়ির বাইরে খেলা করছিল ওই শিশু। অভিযোগ, সেই সময়ে বাড়ির সকলের চোখের আড়াল হতেই তাকে তুলে নিয়ে যান অভিযুক্ত।

An image representing rape

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৪ ১৭:০৭
Share: Save:

মায়ের সঙ্গে মাসির বাড়িতে ঘুরতে গিয়েছিল ন’বছরের শিশু। বাড়ির বাইরে খেলা করার সময়ে তাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল। অভিযোগের তির পড়শি যুবকের দিকে। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি উত্তরপ্রদেশের সাহারানপুরের। ৩২ বছরের ওই যুবকের বিরুদ্ধে শিশুটিকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ রয়েছে। সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বুধবার শিশুটির মা তাকে নিয়ে তার মাসির বাড়িতে গিয়েছিল। সন্ধ্যায় বাড়ির বাইরে খেলা করছিল ওই শিশু। অভিযোগ, সেই সময়ে বাড়ির সকলের চোখের আড়াল হতেই শিশুটিকে তুলে নিয়ে যান অভিযুক্ত। নিকটবর্তী একটি জঙ্গলে শিশুটিকে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ।

বাড়িতে শিশুটির খোঁজ শুরু হয় কিছু ক্ষণ পরেই। অনেক চেষ্টা করেও তাকে খুঁজে পাওয়া যায়নি। বৃহস্পতিবার পাশের জঙ্গলে শিশুটিকে পড়ে থাকতে দেখা যায়। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন রয়েছে শিশুটি।

শিশুটির বাবা থানায় অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে এফআইআর করে পুলিশ। ধর্ষণ এবং অপহরণের মামলা রুজু করে তদন্ত শুরু হয়। পুলিশ এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে। সেখানেই এলাকার বাসিন্দা অভিযুক্ত যুবককে দেখা গিয়েছে। শুক্রবার সন্ধ্যায় তাঁকে গ্রেফতার করে পুলিশ। যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rape case Crime News UP Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE