Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Goa top cop molests woman

‘সিক লিভ’ নিয়ে পানশালায় মহিলার ‘শ্লীলতাহানি’, মত্ত পুলিশকর্তার বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ

সোমবার রাতে একটি ক্লাবে মত্ত অবস্থায় এক মহিলার সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়ার অভিযোগ গোয়ার ডিআইজির বিরুদ্ধে। তার পরেই তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থার নির্দেশ মুখ্যমন্ত্রী প্রমোদের।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পানজিম শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১২:৩৭
Share: Save:

গোয়া পুলিশের ডেপুটি ইনস্পেক্টর জেনারেল (ডিআইজি) এ কোয়ানের বিরুদ্ধে বাগা টাউনের একটি পানশালায় এক মহিলার সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ। সোমবার রাতের এই ঘটনা বলে দাবি করে একাধিক ভিডিয়ো ঘুরছে সমাজমাধ্যমে। কোনও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। অভিযুক্ত পুলিশকর্তার বিরুদ্ধে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। এই ঘটনা নিয়ে তোলপাড় গোয়া বিধানসভা।

সূত্রের খবর, সোমবার রাতে বাগা টাউনের একটি ক্লাবে বসে মদ্যপান করছিলেন ডিআইজি কোয়ান। তিনি অসুস্থতার কারণ দেখিয় ছুটিতে রয়েছেন বলে পুলিশ সূত্রে খবর। সেখানেই এক মহিলার সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন ওই পুলিশকর্তা। সেই সময় তিনি মত্ত অবস্থায় ছিলেন। ওই মহিলা আবার এক রাজনীতিবিদের সঙ্গে যুক্ত। এই ঘটনার বলে দাবি করে একাধিক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যাচ্ছে, পুলিশকর্তা মহিলার সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েছেন। ওই মহিলা পুলিশকর্তাকে চড় মারছেন, এমন দৃশ্যও দেখা গিয়েছে ভাইরাল হওয়া ভিডিয়োয়।

ঘটনার তদন্ত শুরু হলে জানা যায়, নিজের অসুস্থতার কারণ দেখিয়ে ডিআইজি ছুটিতে ছিলেন। সেই সময়ই ঘটে এই কাণ্ড। পরিস্থিতি এমন হয় যে, গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত পর্যন্ত অভিযুক্ত পুলিশকর্তার বিরুদ্ধে কড়া ব্যবস্থার নির্দেশ দেন। কোয়ানকে কাজ থেকে সাসপেন্ড করার দাবি ওঠে গোয়া বিধানসভাতেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Goa police Molestation scuffle
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE