Advertisement
২৩ মে ২০২৪
Car Accident

বিয়ে করতে যাওয়ার সময় দুর্ঘটনা, ট্রাকের সঙ্গে ধাক্কায় গাড়িতে আগুন, কানপুরে ঝলসে মৃত বর-সহ চার

পুলিশ জানিয়েছে, ঝাঁসির এরচ থানা এলাকার বিলাটি গ্রামের বাসিন্দা আকাশের বিয়ে ছিল শুক্রবার। ছপার গ্রামে বিয়ে করতে যাচ্ছিলেন তিনি।

ধাক্কা লাগার পরই আগুন ধরে  গিয়েছে গাড়িতে। ছবি: সংগৃহীত।

ধাক্কা লাগার পরই আগুন ধরে গিয়েছে গাড়িতে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২৪ ১২:৩৮
Share: Save:

উত্তরপ্রদেশের ঝাঁসি-কানপুর হাইওয়েতে একটি সড়ক দুর্ঘটনায় মৃত্যু হল বর-সহ চার জনের। গুরুতর জখম আরও দু’জন। ট্রাকের সঙ্গে সংঘর্ষের পরই গাড়িতে আগুন ধরে যায়। সেই আগুনেই ঝলসে মৃত্যু হয় বর, তাঁর ভাই, ভাইপো এবং গাড়িচালকের। দু’জনকে কোনও রকমে উদ্ধার করা হয়। তাঁদের শরীর ঝলসে গিয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ জানিয়েছে, ঝাঁসির এরচ থানা এলাকার বিলাটি গ্রামের বাসিন্দা আকাশের বিয়ে ছিল শুক্রবার। ছপার গ্রামে বিয়ে করতে যাচ্ছিলেন তিনি। আকাশের সঙ্গে গাড়িতে ছিলেন তাঁর ভাই আশিস, বছর সাতেকের ভাইপো এশু এবং আরও দুই আত্মীয়। গাড়ি চালাচ্ছিলেন ভকত নামে স্থানীয় এক যুবক। আকাশের গাড়িটি যখন কানপুর হাইওয়ে দিয়ে যাচ্ছিল পারিছা ওভারব্রিজের কাছে একটি ট্রাক পিছন থেকে এসে সজোরে ধাক্কা মারে আকাশদের গাড়িতে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকটি এত জোরে ধাক্কা মেরেছিল যে বিয়ের গাড়িটি কয়েক বার পাল্টি খায়। তার পর সেটিতে আগুন ধরে যায়। আগুন ধরে গিয়েছিল ট্রাকটিতেও। গাড়ির ভিতরে তখন আটকে আকাশরা চিৎকার করে সাহায্য চাইছিলেন। স্থানীয়রা গাড়ির দরজা ভেঙে আকাশদের বার করার চেষ্টা করেছিলেন। কিন্তু পারেননি। দমকলেও খবর দেওয়া হয়। কিন্তু তত ক্ষণে ঝলসে গিয়েছিলেন আকাশ, আশিস এবং এশু ও তাঁদের গাড়িচালক। তবে বাকি দু’জনকে গুরুতর অবস্থায় উদ্ধার করা হয়েছে।

আকাশের দিদি এবং বাকি আত্মীয়রা পিছনে পিছনে আসছিলেন অন্য গাড়িতে। আকাশের দিদি জানান, একটি ট্রাক অনেক ক্ষণ ধরেই ভাইয়ের গাড়ির পিছু নিয়েছিল। সেই ট্রাকটি ধাক্কা মারার পর ভাই তাঁদের ফোন করে জানায় বিষয়টি। দ্রুত তাঁদের আসতে বলেন। কিন্তু গাড়ির সিএনসি সিলিন্ডার বিস্ফোরণ হতেই সেটিতে আগুন লেগে যায়। পুলিশ জানিয়েছে, ট্রাকচালকের খোঁজ চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Kanpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE