Advertisement
২১ মে ২০২৪
Helicopter Crash

Bipin Rawat Chopper Crash: রাওয়তের কপ্টারের এক মাত্র জীবিত গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংহ, অবস্থা আশঙ্কাজনক

সেনাবাহিনীর গ্রুপ ক্যাপ্টেন বরুণের সুস্থতা কামনা করে টুইট করেছেন দেশের প্রতিরক্ষামন্ত্রী থেকে শুরু করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি বরুণ সিংহ।

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি বরুণ সিংহ। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কুন্নুর শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২১ ১৮:৫২
Share: Save:

কপ্টার দুর্ঘটনায় চিফ অব ডিফেন্স স্টাফ বিপিন রাওয়ত ও তাঁর স্ত্রী মধুলিকা-সহ মৃত্যু হয়েছে ১৩ জনের। তামিলনাড়ুর ওয়েলিংটনের সেনা হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংহ।

আগেই জানা গিয়েছিল, কপ্টারের ১৪ জন সওয়ারির মধ্যে মৃত্যু হয়েছে ১৩ জনেরই। মৃতদের মধ্যে আছেন ভারতের প্রথম সেনা সর্বাধিনায়ক বিপিন রাওয়ত, তাঁর স্ত্রী মধুলিকা-সহ ১৩ জন। জীবিত রয়েছেন একমাত্র বরুণ সিংহ। সেনাবাহিনীর গ্রুপ ক্যাপ্টেন বরুণের সুস্থতা কামনা করে টুইট করেছেন দেশের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহ থেকে শুরু করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

তামিলনাড়ুর সুলুর থেকে ওয়েলিংটন যাওয়ার উদ্দেশে আকাশে উড়েছিল সেনার এমআই- ১৭, ভি- ৫ হেলিকপ্টার। সওয়ার হয়েছিলেন সস্ত্রীক সিডিএস-সহ ১৪ জন। বেলা ১২টা ৪০ নাগাদ নীলগিরির একটি চা বাগানের উপর ভেঙে পড়ে হেলিকপ্টারটি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হেলিকপ্টারটি একটি গাছের সঙ্গে ধাক্কা লাগার পর তাতে আগুন ধরে যায়। তার পর আরও একটি গাছে ধাক্কা মেরে মাটিতে আছড়ে পড়ে হেলিকপ্টার। এক স্থানীয় বাসিন্দার দাবি, তাঁরা দেখেন, দুর্ঘটনাগ্রস্ত হেলিকপ্টার থেকে বেরোনোর চেষ্টা করছেন কয়েকজন। তাঁদের সর্বাঙ্গে পোড়ার ক্ষত ছিল বলেও দাবি করেছিলেন তিনি। সেই ব্যক্তিদের মধ্যেই ছিলেন গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংহ। বর্তমানে তামিলনাড়ুর ওয়েলিংটনে সেনা হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। তাঁর সুস্থতা কামনায় গোটা দেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Helicopter Crash Bipin rawat Tamilnadu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE