Advertisement
০৬ মে ২০২৪
burnt

fire: পোষ্যের নাম সোনু, তাতেই বিপত্তি, রাগে প্রতিবেশী বধূর শরীরে আগুন যুবকের

পুলিশ জানিয়েছে, আতঙ্কিত হয়ে চিৎকার শুরু করে নীতাবেন। তাঁর আওয়াজ শুনে অন্য প্রতিবেশীরা ছুটে আসে। সেই সময় তাঁর স্বামীও বাড়িতে ফিরে আসেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভাবনগর (গুজরাত) শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২১ ০২:২২
Share: Save:

পোষ্যের নাম নিয়ে এমন বিপদে পড়তে হবে ভাবতেও পারেননি গুজরাতে ভাবনগরের বাসিন্দা নীতাবেন সারভাইয়া। পোষ্য কুকুরটির নাম রেখেছিলেন সোনু। আর তাতেই বিপত্তি। প্রতিবেশী-সহ বেশ কয়েক জন ঘরে ঢুকে তাঁর গায়ে আগুন লাগিয়ে দিলেন! গুরুতর আহত অবস্থায় ভাবনগরের এক সরকারি হাসপাতালে আপাতত চিকিৎসাধীন নীতাবেন।

সোমবার দুপুরে নীতাবেনের স্বামী ও তাঁর সন্তানকে নিয়ে দোকানে যান। সেই সময় ঘরে নীতাবেন তাঁর ছোট ছেলেকে নিয়ে ছিলেন। অভিযোগ, বিকেল নাগাদ তাঁর প্রতিবেশী সুরভাই ভরওয়াদ পাঁচ জনকে নিয়ে ঘরের মধ্যে জোর করে ঢুকে পড়েন। বচসা শুরু হয় কুকুর সোনুকে নিয়ে। কেন তার ওই নাম রাখা হয়েছে এ নিয়ে প্রতিবাদ জানাতে থাকেন সুরাভাই। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মূল অভিযুক্তের স্ত্রীর ডাকনামও সোনু। তাঁর অভিযোগে, ইচ্ছা করেই কুকুরের ওই নাম রাখা হয়েছে।

পুলিশকে তাঁর বিবৃতিতে নীতাবেন জানিয়েছে‌ন, সুরাভাই ও তাঁর সঙ্গীরা তাঁকে হেনস্থা করতে থাকে‌ন। কিন্তু সে সব অগ্রাহ্য করে রান্নাঘরের দিকে চলে যান নীতাবেন। তি নজন তাঁর পিছন পিছন রান্নাঘরে এসে গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন জ্বালিয়ে দেয়।

পুলিশ জানিয়েছে, আতঙ্কিত হয়ে চিৎকার শুরু করে নীতাবেন। তাঁর আওয়াজ শুনে অন্য প্রতিবেশীরা ছুটে আসে। সেই সময় তাঁর স্বামীও বাড়িতে ফিরে আসেন। দ্রুত গায়ের কোর্ট চাপা দিয়ে আগুন নেভান তিনি। পুলিশ জানিয়েছে, আগেও জল সরবরাহ নিয়ে দুই প্রতিবেশীর অশান্তি হয়। পুলিশ অভিযুক্ত ছ’জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযোগ দায়ের করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

burnt Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE