Advertisement
০৪ মে ২০২৪
Divya Pahuja Murder

হরিয়ানার খালে মিলল গুরুগ্রামের মডেল দিব্যা পাহুজার দেহ, উদ্ধার হল খুনের ১১ দিন পর

পুলিশ জানিয়েছে, পটীয়লা থেকে থেকে খনৌরি সীমানা পর্যন্ত তল্লাশি চালানো হয়। কিন্তু দিব্যার দেহের হদিস মেলেনি। অবশেষে শনিবার হরিয়ানার টোহনা খাল থেকে দিব্যার দেহ উদ্ধার করে পুলিশ।

দিব্যা পাহুজা। ছবি: সংগৃহীত।

দিব্যা পাহুজা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৪ ১২:৪৩
Share: Save:

খুনের ১১ দিন পর হরিয়ানার খাল থেকে উদ্ধার হল গুরুগ্রামের মডেল দিব্যা পাহুজার পচাগলা দেহ। গত ২ জানুয়ারি গুরুগ্রামের একটি হোটেলে খুন হন দিব্যা। হোটেল মালিক অভিজিৎ সিংহ এবং তাঁর দুই কর্মীর বিরুদ্ধে অভিযোগ ওঠে। কিন্তু দিব্যার দেহ কোথায় লোপাট করা হয়েছে, তার কিনারা করতে পারছিল না গুরুগ্রাম পুলিশ।

তবে ঘটনা মোড় নেয় বলরাজ গিল নামে এক ব্যক্তি গ্রেফতার হওয়ার পর। শুক্রবার সন্ধ্যায় ওই ব্যক্তিকে কলকাতা বিমানবন্দর থেকে গ্রেফতার করে পুলিশ। তাঁকেই দিব্যার দেহ লোপাটের দায়িত্ব দেওয়া হয়েছিল বলে জেরায় জানতে পারে পুলিশ। তার পর তাঁকে আরও জেরা করে তদন্তকারীরা জানতে পারেন গুরুগ্রাম থেকে ২৭০ কিলোমিটার দূরে পঞ্জাবের পটীয়লার একটি খালে ফেলে দিয়ে এসেছেন দিব্যার দেহ। সেই তথ্য জানতে পারার পর পুলিশের একটি দল পটীয়লার ওই খালে তল্লাশি চালায়। তল্লাশিতে ছিল জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর ২৫ জনের একটি দলও।

পুলিশ জানিয়েছে, পটীয়লা থেকে থেকে খনৌরি সীমানা পর্যন্ত তল্লাশি চালানো হয়। কিন্তু দিব্যার দেহের হদিস মেলেনি। অবশেষে শনিবার হরিয়ানার টোহনা খাল থেকে দিব্যার দেহ উদ্ধার করে পুলিশ। তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন, পুলিশকে বিভ্রান্ত করার জন্য পটীয়লার প্রসঙ্গ এনেছিল। কিন্তু জেরার মুখে পড়ে শেষমেশ কোথায় ফেলে এসেছিলেন দেহ, সেটা স্বীকার করেন বলরাজ। তার পরই দিব্যার দেহ উদ্ধার হয়। তাঁর দেহ পরিবারের সদস্যদের দিয়ে শনাক্তও করানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Divya Pahuja Murder Case Gurugram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE