Advertisement
০৩ মে ২০২৪
Madhya Pradesh

Suicide: মধ্যপ্রদেশের শিক্ষামন্ত্রীর পুত্রবধূর ঝুলন্ত দেহ উদ্ধার, বিয়ে হয়েছিল তিন বছর আগে

স্থানীয়দের দাবি, ‘পারিবারিক অশান্তি’র জেরেই নাকি আত্মঘাতী হয়েছেন মন্ত্রীর পুত্রবধূ। যদিও পুলিশ আত্মহত্যার কারণ স্পষ্ট করেনি।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার বিকেল সাড়ে ৫টা নাগাদ সবিতার দেহ উদ্ধার হয়। প্রতীকী ছবি।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার বিকেল সাড়ে ৫টা নাগাদ সবিতার দেহ উদ্ধার হয়। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১১ মে ২০২২ ১২:০৭
Share: Save:

মধ্যপ্রদেশের শিক্ষামন্ত্রী ইন্দ্র সিংহ পরমারের পুত্রবধূর ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল। মঙ্গলবার সহজপুরে মন্ত্রীর পৈতৃক বাড়ি থেকে পুত্রবধূ সবিতা পরমারের (২৩) দেহ উদ্ধার হয়েছে।

বছর তিনেক আগে মন্ত্রীর ছেলে দেবরাজ পরমারের সঙ্গে বিয়ে হয়েছিল সবিতার। স্থানীয়দের দাবি, ‘পারিবারিক অশান্তি’র জেরেই নাকি আত্মঘাতী হয়েছেন মন্ত্রীর পুত্রবধূ। যদিও পুলিশ আত্মহত্যার কারণ স্পষ্ট করেনি। পুলিশ জানিয়েছে, মঙ্গলবার বিকেল সাড়ে ৫টা নাগাদ সবিতার দেহ উদ্ধার হয়। বুধবার সকালে তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

স্থানীয় এক সূত্রের দাবি, ঘটনাটি যখন ঘটে তখন সহজপুরের ওই বাড়িতে মন্ত্রী এবং তাঁর ছেলে কেউই ছিলেন না। পাশের গ্রাম মহম্মদ খেরাতে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন তাঁরা। পরিবারের অন্য সদস্যরাও সেখানে ছিলেন বলে ওই সূত্রের দাবি। সবিতার মৃত্যুর খবর পেয়েই অনুষ্ঠান ছেড়ে তড়ঘড়ি বাড়িতে ফিরে আসেন মন্ত্রী এবং তাঁর ছেলে। একটি সূত্রকে উদ্ধৃত করে সংবাদমাধ্যম জানিয়েছে, যে ঘর থেকে সবিতার দেহ উদ্ধার হয়েছে, সেখানে কোনও সুইসাইড নোট মেলেনি।

তবে কী কারণে সবিতা আত্মঘাতী হলেন তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE