Advertisement
১৪ জুন ২০২৪
Crime News

মানালির হোটেলে খুন মহিলা, দেহ ব্যাগে ভরে পালানোর চেষ্টা! গ্রেফতার হরিয়ানার যুবক

পুলিশ সূত্রে খবর, প্রাথমিক তদন্তের সময় অভিযুক্তের কোনও ছবি বা নথি পাওয়া যায়নি। কারণ মৃতার নামেই হোটেল বুকিং করা হয়েছিল। কেন বিনোদ হত্যাকাণ্ড ঘটালেন? উত্তর খুঁজছে পুলিশ।

Haryana man kills a woman in Manali hotel then tries to escape with body in bag

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৪ ১৭:১২
Share: Save:

হোটেল রুমে মহিলাকে খুন করে ব্যাগে ভরে পালানোর চেষ্টা করেন হরিয়ানার এক যুবক। সেই অভিযোগে গ্রেফতার হলেন তিনি। একই সঙ্গে, ব্যাগ থেকে দেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, গত ১৩ মে মানালির এক হোটেলে মধ্যপ্রদেশের বাসিন্দা শীতলকে নিয়ে একটি হোটেলে ওঠেন বিনোদ। দু’দিনের জন্য হোটেল রুম বুক করেছিলেন তিনি। কিন্তু দু’দিন পর একাই রুম ছেড়ে বাসস্ট্যান্ডে যাওয়ার জন্য ট্যাক্সি ধরেন। তাঁর সঙ্গে ছিল একটি ভারী ব্যাগ। হোটেলকর্মীরা লক্ষ করেন যে, শীতলকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। সন্দেহ হওয়ায় হোটেলকর্মীরা সে কথা ম্যানেজারকে জানান। সেই কথা শুনতে পেয়ে ট্যাক্সিতে ব্যাগ ফেলে পালিয়ে যান বিনোদ।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ব্যাগটি উদ্ধার করে। ব্যাগের চেন খুলতেই এক মহিলার দেহ বেরিয়ে আসে। হোটেলকর্মীরা তাঁর দেহ শীতল বলে চিনতে পারেন। পুলিশ বিনোদের খোঁজ শুরু করেন। রাতে তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে খবর।

পুলিশ সূত্রে খবর, প্রাথমিক তদন্তের সময় অভিযুক্তের কোনও ছবি বা নথি পাওয়া যায়নি। কারণ মৃতার নামেই হোটেল বুকিং করা হয়েছিল। কেন বিনোদ হত্যাকাণ্ড ঘটালেন? মহিলার সঙ্গে তাঁর কী সম্পর্ক ছিল? সেই সব প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। মৃতার পরিবারকে খবর দেওয়া হয়েছে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Haryana Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE