Advertisement
০৫ মে ২০২৪
Heartbreak Insurance Fund

প্রেম ভাঙার বিমা! ‘ব্রেক আপ’-এর পরে ২৫ হাজার টাকা পাওয়া যুবক শিখিয়ে দিলেন দারুণ সেই পদ্ধতি

টুইটারে ওই যুবকের নাম প্রতীক আরিয়ান। পরিচয়ে লেখা এমবিবিএস। অর্থাৎ তিনি এক জন চিকিৎসক। প্রতীকের ওই টুইটটি ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে নেট মাধ্যমে।

অনিশ্চিত প্রেমের বিমা!

অনিশ্চিত প্রেমের বিমা! গ্রাফিক— শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ২৩:২৭
Share: Save:

অনিশ্চিত জীবনে সুরক্ষা দেয় বিমা। কিন্তু অনিশ্চিত প্রেমেরও কি বিমা হওয়া উচিত? এক যুবক অবশ্য জানিয়েছেন তিনি ইতিমধ্যেই এমন একটি বিমার সুফল পাচ্ছেন।

টুইটারে ওই যুবক জানিয়েছেন, সম্প্রতি তাঁর প্রেমিকা তাঁকে ছেড়ে চলে গিয়েছেন। তিনি প্রতারিত হয়েছেন। আর এই বিচ্ছেদের জন্যই তাঁর হাতে এসেছে ২৫ হাজার টাকা। টুইটারে যুবক লিখেছেন, “ওই টাকা আসলে আমার প্রেম ভাঙার বিমার টাকা। (নাম) হার্ট ব্রেক ইনসিওরেন্স ফান্ড।”

কী ভাবে ওই যুবক বিমার সুবিধা পেয়েছেন, সে কথাও টুইটারে লিখেছেন যুবক। তিনি লেখেন, “আমি আর প্রেমিকা আমাদের সম্পর্কের শুরুতেই একটি জয়েন্ট অ্যাকাউন্ট খুলেছিলাম। প্রতি মাসে সেখানে ৫০০ টাকা করে জমা করতাম আমরা। শর্ত ছিল, দুজনের কেউ যদি প্রেম ভাঙেন বা প্রতারণা করেন, তবে অন্য জন, অর্থাৎ যিনি প্রতারিত হলেন বা প্রেমে ব্যথা পেলেন, তিনি পুরো টাকাটা পাবেন। সম্প্রতি আমার প্রেমিকা আমাকে ছেড়ে গিয়েছেন। তাই আমি এখন ওই জমা টাকার হকদার। এর নাম হল হার্ট ব্রেক ইনসিওরেন্স ফান্ড।”

টুইটারে ওই যুবকের নাম প্রতীক আরিয়ান। পরিচয়ে লেখা এমবিবিএস। অর্থাৎ তিনি এক জন চিকিৎসক। প্রতীকের ওই টুইটটি ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে নেট মাধ্যমে। অনেকে অনেকরকম মন্তব্যও করেছেন সেখানে। তবে একজন লিখেছেন, “আপনি একজন চিকিৎসক, তার ওপর প্রেম ভাঙলে কষ্টের টাকা হাতছাড়া হবে জেনেও আপনার প্রেমিকা আপনার সঙ্গে থাকেননি! আপনার এলেম আছে বলতে হবে। চালিয়ে যান। আপনার বিমার ব্যবসা খুব তাড়াতাড়িই জমে উঠবে বলে মনে হচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Insurance Policy Heart Break
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE