Advertisement
০১ মে ২০২৪
Honour killing

বড় মেয়ে আগেই পালিয়েছিল প্রেমিকের সঙ্গে, ছোট মেয়ের প্রেম জানতে পেরেই খুন করল বাবা

অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমের ঘটনা। পুলিশ সূত্রে খবর, মৃত তরুণীর নাম লিখিতা শ্রী। তরুণীর বাবা ভারাপ্রসাদ পেশায় অ্যাম্বুলেন্স চালক। তিনি রেলিভেধিতে একটি হাসপাতালে অ্যাম্বুলেন্স চালান।

মৃত তরুণীর নাম লিখিতা শ্রী।

মৃত তরুণীর নাম লিখিতা শ্রী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বিশাখাপত্তনম শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১০:১২
Share: Save:

মেয়ে প্রেম করছে। সেই ‘অপরাধে’ ১৬ বছরের কিশোরীকে খুন করল বাবা। মেয়েকে খুন করার কথা স্বীকার করে নেটমাধ্যমে একটি ভিডিয়োও পোস্ট করেন অভিযুক্ত বাবা। অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমের ঘটনা। পুলিশ সূত্রে খবর, মৃত তরুণীর নাম লিখিতা শ্রী। তরুণীর অভিযুক্ত বাবা ভারাপ্রসাদ পেশায় অ্যাম্বুল্যান্স চালক। তিনি রেলিভেধিতে একটি হাসপাতালে অ্যাম্বুল্যান্স চালাতেন।

শুক্রবার পুলিশ জানিয়েছে, মেয়ের প্রণয়ঘটিত সম্পর্ক আছে জানতে পেরে মাথা ঠিক রাখতে পারেননি অভিযুক্ত ভারাপ্রসাদ। রাগের মাথায় মেয়েকে খুন করেন তিনি। খুনের পর তিনি নেটমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করে স্বীকার করেন যে, এক যুবকের সঙ্গে মেয়ের সম্পর্ক থাকার কারণেই তিনি মেয়েকে মেরে ফেলেছেন।

ভিডিয়োতে তিনি বলেন, ‘‘আমারই এলাকার এক যুবকের সঙ্গে মেয়ের প্রেম ছিল। আমার বড় মেয়ে ইতিমধ্যেই তার প্রেমিকের সঙ্গে পালিয়েছিল। এখন, আমার ছোট মেয়েও প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিল। ও এখন দশম শ্রেণিতে পড়ে। যদি আমার ছোট মেয়েও পালিয়ে যেত?’’

তিনি আরও বলেন, ‘‘আমার মেয়ে যা চেয়েছিল তা-ই আমি ওকে দিয়েছি। ওকে আদর করে লালন-পালন করে মানুষ করেছি। আমি তাকে ওই যুবকের সঙ্গে কথা না বলার জন্য সতর্ক করেছিলাম। কিন্তু ও শোনেনি। আর ওই জন্যই আমি মেয়েকে খুন করেছি।’’

পুলিশ জানিয়েছে, মৃত তরুণীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Honour killing daughter Death Visakhapatnam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE