Advertisement
২২ মে ২০২৪
Valet Parking

গাড়ি পার্ক করিয়ে দেওয়ার নাম করে চুরি, পুলিশের হাতে ধরা পড়লেন হায়দরাবাদের ইঞ্জিনিয়ার

মহিলা গাড়ি নিয়ে আসতেই অভ্যস্ত ভঙ্গীতে অরুণ গাড়ি থামান এবং অ্যাপে মহিলার গাড়ির সমস্ত তথ্য ভরে চাবি হাতে নেন। মহিলার সন্দেহ হয়নি। অরুণ গাড়ি নিয়ে পিছনের ফটক দিয়ে চম্পট দেন।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১১:৪৩
Share: Save:

অভিনব কায়দায় গাড়ি চুরি। কিন্তু শেষরক্ষা হল না। হায়দরাবাদের এক ওয়েব ডিজ়াইনার ধরা পড়ে গেলেন পুলিশের জালে। তাঁর বিরুদ্ধে অভিযোগ, গাড়ি পার্ক করিয়ে দেওয়ার অছিলায় তিনি দামী গাড়ি নিয়ে চম্পট দিতেন।

হোটেল, রেস্তরাঁ বা বড় কোনও অনুষ্ঠানে গাড়ি পার্ক করানোর জন্য এক বিশেষ উপায় ব্যবহার করা হয়। পরিভাষায় নাম ‘ভ্যালে পার্কিং’। অর্থাৎ, অনুষ্ঠানস্থলে পৌঁছলে আপনার গাড়ি ওই অনুষ্ঠানের উদ্যোক্তারাই পার্ক করিয়ে দেবেন। অনুষ্ঠান শেষ হলে আবার মূল ফটকের সামনে গাড়ি নিয়ে হাজির হবেন সেই ব্যক্তি। এ ভাবেই গাড়ি চুরির অভিযোগ ওয়েব ডিজ়াইনার এ অরুণ রেড্ডির বিরুদ্ধে।

গত ২৪ জুন গাড়ি চালিয়ে একটি সঙ্গীতানুষ্ঠানে গিয়েছিলেন এক মহিলা। অনুষ্ঠানস্থলের সামনে উর্দি পরে শিকারের অপেক্ষা করছিলেন অরুণ। মহিলা গাড়ি নিয়ে আসতেই অভ্যস্ত ভঙ্গীতে তিনি গাড়ি থামান এবং অ্যাপে মহিলার গাড়ির সমস্ত তথ্য ভরে চাবি নেন। মহিলারও সন্দেহ হয়নি। অরুণ সেই গাড়ি পিছনের ফটক দিয়ে বার করে চম্পট দেন। তখন মহিলা অনুষ্ঠান দেখতে ব্যস্ত। অনুষ্ঠান শেষ হওয়ার পর অনেক ক্ষণ অপেক্ষা করেও গাড়ি না পেয়ে উদ্যোক্তাদের বিষয়টি জানান মহিলা। শুরু হয় খোঁজাখুঁজি। কিন্তু গাড়ির দেখা নেই।

পুলিশ তদন্তে নেমে দেখে হায়দরাবাদের একটি হোটেলে গাড়িটি পার্ক করা অবস্থায় রয়েছে। পুলিশ সেই অনুযায়ী ফাঁদ পাতে। অরুণ গাড়িটি নিতে আসতেই পুলিশ তাঁকে গ্রেফতার করে। পুলিশ সূত্রে খবর, জেরার মুখে অরুণ স্বীকার করেছেন, এর আগেও এ ভাবেই আরও একটি দামী গাড়ি তিনি চুরি করেছেন। সেই গাড়িটি রাখা রয়েছে তাঁর বাড়িতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Valet Parking Techie arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE