Advertisement
০৫ মে ২০২৪
Stabbed in Delhi

দিল্লির ইন্ডিয়া গেটের কাছে আইসক্রিম বিক্রেতাকে ছুরি দিয়ে কুপিয়ে খুন! গ্রেফতার অভিযুক্ত

হামলার খবর পৌঁছতেই অভিযানে নামে পুলিশ। স্থানীয় এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে চিহ্নিত করা হয়। পুলিশ পিছু নিয়েছে টের পেয়ে প্রথমে গা ঢাকা দেন অভিযুক্ত।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ১২:০৮
Share: Save:

দিল্লির ইন্ডিয়া গেটের কাছে এক আইসক্রিম বিক্রেতাকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল। ছুরি মেরে পালিয়ে যান অভিযুক্ত। পরে তাঁকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশের তরফে জানা গিয়েছে, নিহত আইসক্রিম বিক্রেতার নাম প্রভাকর। বছর পঁচিশের প্রভাকর অন্য দিনের মতোই দিল্লির ইন্ডিয়া গেটের কাছে আইসক্রিম বিক্রি করছিলেন। বুধবার সন্ধ্যায় এক যুবক ছুরি নিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকেন প্রভাকরকে। আইসক্রিম বিক্রেতা যুবককে হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ছুরি হামলার খবর পৌঁছতেই অভিযানে নামে পুলিশ। স্থানীয় এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে চিহ্নিত করা হয়। পুলিশ পিছু নিয়েছে টের পেয়ে গা ঢাকা দেন অভিযুক্ত। ধাওয়া করে তাঁকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশকে উদ্ধৃত করে সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, প্রাথমিক ভাবে তদন্তকারীরা মনে করছেন, বাদানুবাদ থেকে আইসক্রিম বিক্রেতার সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন অভিযুক্ত। তার পরই ছুরি দিয়ে কোপ বসিয়ে দেন। তবে কী কারণে ওই বাদানুবাদ, তা খতিয়ে দেখছে পুলিশ। ওই প্রতিবেদনে আরও বলা হয়েছে, নিহত যুবকের দেহে তিনটি গভীর ক্ষত ছিল। অল্প সময়ে অতিরিক্ত রক্তপাত হওয়ার কারণেই মৃত্যু বলে মনে করা হচ্ছে। নিহতের ব্যাগ থেকে কিছু নগদ টাকা এবং একটি ঘড়ি উদ্ধার করেছে পুলিশ।

গত ফেব্রুয়ারি মাসে উত্তর দিল্লির চাঁদনি চক এলাকায় আর এক আইসক্রিম বিক্রেতাকে ছুরি দিয়ে কোপানো হয়েছিল। খাস রাজধানীর বুকে পর পর এই ধরনের ঘটনা ঘটায় উদ্বেগপ্রকাশ করেছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

stabbed Death Delhi ice cream
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE