Advertisement
১৭ মে ২০২৪
Chandigarh

চণ্ডীগড়ের সেই স্নানের ভিডিয়ো-কাণ্ডে এ বার এক সেনা জওয়ান গ্রেফতার

এই ঘটনায় এখনও পর্যন্ত মোট চার জনকে গ্রেফতার করা হয়েছে। পঞ্জাব পুলিশের ডিজি গৌরব যাদব এই গ্রেফতারির প্রসঙ্গে জানান, গ্রেফতার হওয়া ব্যক্তির নাম সঞ্জীব সিংহ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১২:৫৮
Share: Save:

চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের এমএমএস-কাণ্ডে এ বার অরুণাচল প্রদেশ থেকে সেনাবাহিনীর এক সদস্যকে গ্রেফতার করল পঞ্জাব পুলিশ। এই ঘটনায় এখনও পর্যন্ত মোট চার জনকে গ্রেফতার করা হয়েছে। পঞ্জাব পুলিশের ডিজি গৌরব যাদব এই গ্রেফতারির প্রসঙ্গে জানান, গ্রেফতার হওয়া ব্যক্তির নাম সঞ্জীব সিংহ। সঞ্জীবের বিরুদ্ধে অভিযোগ, অভিযুক্ত ছাত্রীটিকে হুমকি দিয়েছিলেন তিনি।

ওই পুলিশ আধিকারিক আরও জানান, অভিযুক্তের বিরুদ্ধে নির্দিষ্ট তথ্যপ্রমাণের ভিত্তিতেই স্থানীয় পুলিশ তাঁকে গ্রেফতার করতে অরুণাচল প্রদেশে পৌঁছয়। পঞ্জাব পুলিশের তরফে অরুণাচল প্রদেশ ও অসম পুলিশ এবং সেনা কর্তৃপক্ষের সাহায্য চাওয়া হয়। অভিযুক্তকে গ্রেফতার করে অরুণাচলের বমডিলার মুখ্য বিচারবিভাগীয় আদালতে পেশ করা হয়। আদালতে তাঁকে দু’দিনের ট্রানজিট রিম্যান্ডে পঞ্জাবে নিয়ে যাওয়ার আবেদন জানানো হবে।

এই গ্রেফতারি প্রসঙ্গে সেনাবাহিনীর সূত্রে জানানো হয়, চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের এমএমএস-কাণ্ড নিয়ে যে তদন্ত চলছে, সেখানে উঠে এসেছে, সেনাবাহিনীর এক সদস্য গোটা ঘটনায় যুক্ত রয়েছেন। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করে জেল হেফাজতে রাখার জন্য সেনাবাহিনী অরুণাচল এব‌ং পঞ্জাব পুলিশকে সহযোগিতা করবে বলেও জানানো হয়েছে একটি বিবৃতিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chandigarh MMS Punjab Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE