Advertisement
১৮ জুন ২০২৪
covid 19 india

India Covid Bulletin: দেশে আরও কমল করোনা আক্রান্তের সংখ্যা, তবে সামান্য বাড়ল মৃত্যুর সংখ্যা

শুক্রবার যে ৮৩ জনের করোনায় মৃত্যু নথিভুক্ত হয়েছে তার মধ্যে কেরলেই মৃত্যু হয়েছে ৭৪ জনের। এর মধ্যে ৬৪ জনের করোনায় মৃত্যু হয়েছিল আগেই, কিন্তু তা অনথিভুক্ত ছিল। এর জেরেই দৈনিক মৃত্যুর সংখ্যা এক লাফে অনেকটা বেড়ে গিয়েছে।

ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ মার্চ ২০২২ ১৩:৪৫
Share: Save:

দেশে আরও কমল করোনা আক্রান্তের সংখ্যা। কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের দৈনিক করোনা বুলেটিন বলছে, গত ২৪ ঘণ্টায় ভারতে করোনা সংক্রমিত হয়েছেন ১৬৮৫ জন। বৃহস্পতিবার যা ছিল ১৯৩৮ জন। অর্থাৎ ২৪ ঘণ্টার ব্যবধানে দেশে করোনা সংক্রমিতের সংখ্যা কমল ১৩ শতাংশ। তবে বৃহস্পতিবারের তুলনায় বেড়েছে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৮৩ জনের মৃত্যু হয়েছে। দেশে দৈনিক সংক্রমণের হার ০.২৪ শতাংশ।

শুক্রবার যে ৮৩ জনের করোনায় মৃত্যু নথিভুক্ত হয়েছে তার মধ্যে কেরলেই মৃত্যু হয়েছে ৭৪ জনের। এর মধ্যে ৬৪ জনের করোনায় মৃত্যু হয়েছিল আগেই, কিন্তু তা অনথিভুক্ত ছিল। এর জেরেই দৈনিক মৃত্যুর সংখ্যা এক লাফে অনেকটা বেড়ে গিয়েছে। দেশে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ২১ হাজার ৫৩০ জন। করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন মোট ৪ কোটি ২৪ লক্ষ ৭৮ হাজার ৮৭ জন। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের করোনা বুলেটিন অনুযায়ী, দেশে এখনও পর্যন্ত মোট ১৮২ কোটি ৫৫ লক্ষ করোনার টিকা দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

covid 19 india India Ministry of Health
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE