Advertisement
১৭ মে ২০২৪
Drug Smuggling

আরব সাগরে ইরানের বোট থেকে ৪২৫ কোটির মাদক উদ্ধার উপকূলরক্ষীদের, গ্রেফতার পাঁচ অভিযুক্ত

গুজরাতের ওখা উপকূল থেকে প্রায় ৩৪০ কিলোমিটার দূরে একটি বোটকে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে দেখা গিয়েছিল। সেটি তল্লাশিতে বিপুল মাদক উদ্ধার হয়েছে বলে জানিয়েছে উপকূলরক্ষী বাহিনী।

Picture of Iranian boat crew with Indian Coast Guard

বোটের ৫ কর্মীকে গ্রেফতার করেছেন উপকূলরক্ষীরা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১৮:৩৫
Share: Save:

গুজরাতের ওখা উপকূলের অদূরে আরব সাগরে ইরানের একটি বোট থেকে ৬১ কেজি মাদক উদ্ধার করল উপকূলরক্ষী বাহিনী। আন্তর্জাতিক বাজারে যার দর ৪২৫ কোটি টাকা বলে দাবি। মঙ্গলবার একটি বিবৃতি জারি করে উপকূলরক্ষী বাহিনীর তরফে এ খবর জানানো হয়েছে। বোটের ৫ কর্মীকে গ্রেফতার করেছেন উপকূলরক্ষীরা।

সংবাদ সংস্থা সূত্রে খবর, গুজরাতের জঙ্গিদমন শাখার থেকে গোপন সূত্রে খবর পেয়ে তাদের সঙ্গে যৌথ অভিযানে নেমেছিল উপকূলরক্ষী বাহিনী। সোমবার আরব সাগরের ওখা উপকূলের অদূরে আইসিজিএস মীরাবেন এবং আইসিজিএস অভীক নামে ২টি দ্রুতগতির বোট মজুত রেখেছিল তারা।

উপকূলরক্ষী বাহিনীর বিবৃতি অনুযায়ী, সোমবার রাতের গভীরে ওখা উপকূল থেকে প্রায় ৩৪০ কিলোমিটার দূরে একটি বোটকে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে দেখা যায়। উপকূলরক্ষীদের বোটগুলি সেটির পিছুধাওয়া করে। তাদের বোটগুলি এড়ানোর চেষ্টা করতে থাকে ওই বোটটি। তবে ওই বোটটিকে ধরে ফেলেন তারা। এর পর সেটিতে তন্ন তন্ন করে তল্লাশি চালিয়ে ৬১ কেজি হেরোইন উদ্ধার করা হয়। বোটের ৫ কর্মীকে গ্রেফতার করে ওখায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছে উপকূলরক্ষী বাহিনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drug Smuggling Indian Coast Guard Gujarat ATS
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE