Advertisement
০৩ মে ২০২৪
bengaluru

Bengaluru: অফিস যেতে দেরি হয়ে যাচ্ছে, অটোচালককে বলতেই পাল্টা প্রশ্ন, ‘লগ ইনের সময় কখন?’

তথ্যপ্রযুক্তি কর্মী দেখেন গাড়ির লম্বা লাইন রাস্তা জুড়ে। ট্রাফিকের এমন অবস্থা দেখে হতাশ হন ওই কর্মী। কিছুটা বিরক্তও।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ১২:১৬
Share: Save:

বাড়ি থেকে বেরিয়েই অটো ধরেছিলেন বেঙ্গালুরুর এক তথ্যপ্রযুক্তি কর্মী। অটোয় উঠতেই চালক তাঁকে জানান, পেট্রল পাম্প হয়ে তার পর তাঁকে অফিসে ছেড়ে দিয়ে আসবেন। হাতঘড়িতে সময়টা দেখে নিয়ে ওই কর্মী অটোচালককে বলেন, “ঠিক আছে, আমার হাতে সময় আছে। আপনি পেট্রলপাম্প হয়েই চলুন।”

যাত্রীর সম্মতি পেয়ে সোজা পেট্রল পাম্পের উদ্দেশে রওনা দিয়েছিলেন অটোচালক। তা ছাড়া ওই যাত্রীর অফিস যাওয়ার পথেই পেট্রল পাম্পটি পড়ে। ফলে খুব একটা দেরি হওয়ার কথাও নয়। কিন্তু মূল রাস্তায় উঠতেই ছবিটা বদলে গেল মুহূর্তে। তথ্যপ্রযুক্তি কর্মী দেখেন গাড়ির লম্বা লাইন রাস্তা জুড়ে। ট্রাফিকের এমন অবস্থা দেখে হতাশ হন ওই কর্মী। কিছুটা বিরক্তও।

ওই কর্মী জানান, বাড়ি থেকে অফিস খুব একটা সময় লাগে না। যদি না রাস্তায় যানজট থাকে। ফের হাতঘড়িটা দেখলেন তিনি। সময় যেন তখন জেটগতিতে ছুটছিল। কিন্তু রাস্তায় গাড়ি থমকে! এমন পরিস্থিতিতে বেশ হতাশ হয়েছিলেন তিনি। বেশ কিছু ক্ষণ অপেক্ষা করার পর অটোচালককে তিনি বলেন, “দাদা, আপনাকে আর পেট্রল পাম্পে ঢুকতে হবে না। আমার দেরি হয়ে যাচ্ছে। আপনি বরং আমাকে সোজা অফিসে নিয়ে চলুন। আমাকে নামিয়ে পেট্রল পাম্পে আসবেন।”

এর পরের উত্তরের জন্য একদমই প্রস্তুত ছিলেন না ওই তথ্যপ্রযুক্তি কর্মী। তিনি বলেন, “আমি যখন অটোচালককে জানালাম, দেরি হয়ে যাচ্ছে, আমাকে স্তম্ভিত করে দিয়ে তিনি পাল্টা প্রশ্ন করেন, আপনার লগ ইনের সময় কখন?”

অটোচালকের সঙ্গে এই কথোপকথন নেটমাধ্যমে পোস্ট করেন ওই ব্যক্তি। শুনে নেটাগরিকদের একাংশ বলছেন, এমন অটোচালকের দেখা শুধুমাত্র বেঙ্গালুরুতেই মিলবে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

bengaluru Auto Driver
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE