Advertisement
২১ মে ২০২৪
Japan Airlines

মাঝ আকাশে বিমানে যান্ত্রিক ত্রুটি, ২০০ জন যাত্রীকে নিয়ে দিল্লি ফিরল টোকিয়োগামী বিমান

সংবাদ সংস্থা পিটিআইকে ওই বিমানের এক যাত্রী জানিয়েছেন, অন্তত পাঁচ ঘণ্টা ধরে আকাশে উড়েছিল বিমানটি। তার পরেই সকলকে জানানো হয় বিমানে যান্ত্রিক ত্রুটির কথা।

file image

জাপান এয়ারলাইনসের বিমানে যান্ত্রিক ত্রুটি। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৫:৫৩
Share: Save:

মাঝ আকাশে আচমকাই বিমানে যান্ত্রিক ত্রুটি। এর জেরে তড়িঘড়ি দিল্লি ফিরল জাপান এয়ারলাইনসের টোকিয়োগামী বিমান। বিমানটি উড়ান শুরু করার পর প্রায় ৫ ঘণ্টা আকাশে ছিল। তার পরেই যান্ত্রিক ত্রুটির কারণে বিমানটি আবার দিল্লি ফিরে আসে।

জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যা ৭টা ২০ মিনিটে ২০০ জন যাত্রী নিয়ে টোকিয়োর হানেদা বিমানবন্দরের উদ্দেশে উড়ে যায়। রাত পৌনে একটায় বিমানটি আবার ফিরে আসে দিল্লিতে। জানা যায়, মাঝ আকাশে বিমানে যান্ত্রিক ত্রুটি দেখা দিয়েছিল। তার পরেই বিমানটি আবার দিল্লি ফেরে।

সংবাদ সংস্থা পিটিআইকে ওই বিমানের এক যাত্রী জানিয়েছেন, অন্তত পাঁচ ঘণ্টা ধরে আকাশে উড়েছিল বিমানটি। তার পরেই সকলকে জানানো হয় বিমানে যান্ত্রিক ত্রুটির কথা। তার পরেই বিমানটি দিল্লি ফিরে আসে। তবে বিমানে কী ধরণের যান্ত্রিক ত্রুটি হয়েছিল, তা জানা যায়নি।

মাঝপথ থেকে বিমান ফিরে আসায় সমস্যায় পড়েন যাত্রীরা। তাঁদের দিল্লির একটি হোটেলে রাখা হয়েছে। বুধবার সন্ধ্যার পর আবার নতুন করে টোকিয়োর পথে যাত্রা শুরু করবে বিমানটি। জাপান এয়ারলাইনসের তরফ থেকে এ ব্যাপারে কোনও প্রতিক্রিয়া জারি করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Japan Airlines Delhi Airport
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE