Advertisement
১৯ জুন ২০২৪
Jharkhand Police

হোলির সকালে মত্ত হয়ে থানার ভিতরেই নাচ, পাঁচ পুলিশকর্মীকে সাসপেন্ড করা হল ঝাড়খণ্ডে

বুধবার ঝাড়খণ্ডের গোড্ডা জেলার মহাগামা থানার মধ্যেই রং মেখে, গান চালিয়ে নাচ করতে শুরু করেন পাঁচ জন পুলিশকর্মী। এই ঘটনা নিয়ে হইচই শুরু হতেই বিভাগীয় তদন্ত শুরু করে সে রাজ্যের পুলিশ।

Jharkhand cops suspended five police stuff for drinking alcohol and dancing at police station

থানার ভিতরেই মত্ত হয়ে নাচ পুলিশকর্মীদের। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
রাঁচী শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১৭:১৩
Share: Save:

হোলির দিন থানার ভিতরেই মত্ত হয়ে নাচগান করছিলেন পাঁচ পুলিশকর্মী। তাঁদের এই গোপন কীর্তির কথা হয়তো কেউ টের পেত না। কিন্তু সমাজমাধ্যমে ভাইরাল হয়ে গেল নাচের সেই ভিডিয়ো। তড়িঘড়ি ৫ জনকে সাসপেন্ড করে মুখরক্ষা করছে ঝাড়খণ্ড পুলিশ।

গত বুধবার ঝাড়খণ্ডের গোড্ডা জেলার মহাগামা থানায় এই ঘটনাটি ঘটে। থানার মধ্যেই রং মেখে, গান চালিয়ে নাচ করতে শুরু করেন পাঁচ জন। এই ঘটনা নিয়ে হইচই শুরু হতেই বিভাগীয় তদন্ত শুরু করে পুলিশ। তদন্তে ওই পাঁচ জন যে অন্যায় করেছেন এবং নিয়মভঙ্গ করেছেন, তা প্রমাণিত হয়। স্থানীয় এসপি নাথু সিংহ মিনা পাঁচ জনকে সাসপেন্ড করার নির্দেশ দেন। পাঁচ জনের মধ্যে ৩ জন কনস্টেবল, ২ জন অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিয়োতে দেখা যাচ্ছে হাতে মদের গ্লাস নিয়ে নাচ করছেন ওই ৫ জন পুলিশকর্মী।

এই ঘটনায় রাজনৈতিক চাপান-উতোরও শুরু হয়েছে। ঘটনাটির ভিডিয়ো শেয়ার করে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বাবুলাল মরান্ডি রাজ্যের মুখ্যমন্ত্রী তথা জেএমএম নেতা হেমন্ত সোরেনের কড়া সমালোচনা করেন। হেমন্তের শাসনে রক্ষকদের অবস্থা দেখে ঝাড়খণ্ডের যুব সম্প্রদায়ের জেগে ওঠা উচিত বলে দাবি করেন বাবুলাল। অন্য দিকে শাসকদল জেএমএমের দাবি, দোষ প্রমাণিত হতেই ৫ পুলিশকর্মীর বিরুদ্ধে জরুরি পদক্ষেপ করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE